‘সঞ্জু’ দিয়ে ফের বলিউডে ফিরলেন মনীষা

ঢাকা, মঙ্গলবার, ২৮ জানুয়ারি ২০২০ | ১৪ মাঘ ১৪২৬

‘সঞ্জু’ দিয়ে ফের বলিউডে ফিরলেন মনীষা

পরিবর্তন ডেস্ক ১২:৩৩ অপরাহ্ণ, ডিসেম্বর ০৪, ২০১৯

‘সঞ্জু’ দিয়ে ফের বলিউডে ফিরলেন মনীষা

বলিউডের অন্যতম জনপ্রিয় একজন অভিনেত্রী মনীষা কৈরালা।

ক্যান্সার জয় করে দীর্ঘদিন পরে ব্লকবাস্টার হিট ছবি ‘সঞ্জু’ দিয়ে তিনি আবার বলিউড জগতে ফিরে এসেছেন।

তিনি ২০১২ সালে ক্যান্সারে আক্রান্ত হয়েছিলেন। টুইটারে এই অভিনেত্রী ক্যান্সারের সাথে লড়াই করে ফিরে আসার কথা জানিয়েছেন। সঙ্গে দুটি ছবিও পোস্ট করেছেন।

দেশটির সংবাদ মাধ্যম কলকাতা ২৪x৭ এর প্রতিবেদনে বলা হয়, ডিম্বাশয়ে (ওভারি) ক্যান্সার বাসা বেঁধেছিল মনীষার। নেপাল থেকে উন্নত চিকিৎসার জন্য ভারতে ও পরে কেমোথেরাপি নিতে চলে যান যুক্তরাষ্ট্রে। অবশেষে ক্যান্সারকে জয় করে ফিরেছেন তিনি। মারণ ব্যাধি ক্যান্সারের বিরুদ্ধে যুদ্ধ জয় করে ফেরা এই অভিনেত্রী এদিন টুইটার অ্যাকাউণ্টে নিজের দুটি ছবি শেয়ার করেন।

সেই ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, ‘জীবনে দ্বিতীয়বার বেঁচে থাকার সুযোগ পাওয়ার জন্য চিরকৃতজ্ঞ। এটি একটি আশ্চর্যজনক সুন্দর-স্বাস্থ্যকর এক নতুন জীবন উপহার দিয়েছে তাকে।’ জীবনের কঠিন সময়ে তার পাশে থাকার জন্য সবাইকে ধন্যবাদও জানিয়েছেন তিনি।

একটি ছবিতে দেখা গেছে, হাসপাতালের বিছানায় শুয়ে আছেন আর তার নাকের ভেতরে দেয়া হয়েছে অক্সিজেনের নল ও ফ্যাকাশে মুখ।

অপর ছবিতে প্রাণবন্ত মনীষা পাহাড়ের কোলে দাঁড়িয়ে আছেন। চারপাশে ছড়িয়ে আছে বরফ। এই দুটি ছবি দিয়ে তিনি নিজের দ্বিতীয় জীবনের জন্য সবার কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এই অভিনেত্রী ক্যানসার নিয়ে নিজের জীবনের অভিজ্ঞতার কথাও জানিয়েছে একটি বইতে। সেখানে তিনি লিখেছেন, ক্যানসার কীভাবে তাকে আবার নতুন জীবন দান করল? এই মরণব্যাধির হাত থেকে বাঁচতে প্রতিনিয়ত তিনি কতটা যুদ্ধ করতেন। সবই উল্লেখ রয়েছে তার বইতে।

এসকে

 

বলিউড ও অন্যান্য: আরও পড়ুন

আরও