এবার র‌্যাম্পে হাঁটলেন রানু মণ্ডল!
Back to Top

ঢাকা, সোমবার, ৬ জুলাই ২০২০ | ২২ আষাঢ় ১৪২৭

এবার র‌্যাম্পে হাঁটলেন রানু মণ্ডল!

পরিবর্তন ডেস্ক ৭:৫৭ অপরাহ্ণ, নভেম্বর ১৭, ২০১৯

এবার র‌্যাম্পে হাঁটলেন রানু মণ্ডল!

রানাঘাটের রানু মণ্ডলকে বর্তমানে কাজের প্রয়োজনে বেশির ভাগ সময়ই মুম্বাই থাকতে হয়। গ্ল্যামার ইন্ডাস্ট্রি ও টাইমলাইনের সঙ্গে জড়িত থাকার কারণে তাকে ফিটফাট থাকতে হয় সবসময়। চেহারায় মেকওভারেরও তো দরকার। রানু মণ্ডলের ক্ষেত্রেও তার ভিন্নতা ঘটেনি।

ভারতের একাধিক গণমাধ্যমের খবরে জানা গিয়েছে, শনিবারই ভাইরাল হয়েছিলো রানু মণ্ডলের মেকওভারের ছবি।

ফ্ল্যাশলাইটের লাইটের ঝলকানি এবং হাজারও ক্যামেরার মাঝে ডিজাইনারের হাত ধরে ক্যাটওয়াক করছেন রানু। রানুর পরনে জমকালো এক লেহেঙ্গা, সঙ্গে মানানসই ভারী গয়না। আটোসাটো করে বাঁধা ডিজাইনার খোপা। তাতে আবার গোঁজা গোলাপফুল। তবে রানুর এই নতুন সাজ কিন্তু নেটদুনিয়ায় নজর কেড়েছে অন্যভাবে। প্রশংসা কুড়নোর জায়গায় ট্রোল করা হয়েছে তাকে। নবরূপী রানুর ছবি আপাতত নেটদুনিয়ায় ভাইরাল।

মুম্বাই পাড়ি দেওয়ার আগে অবশ্য একবার স্বেচ্ছাসেবী সংস্থার উদ্যোগে পার্লারের শরণাপন্ন হয়েছিলেন রানু। তবে তার নতুন মেকওভার দেখলে তো চেনা দায়! এই কি সেই রাণাঘাটের রানু মণ্ডল? প্রশ্ন উঠতে পারে আপনার মনেও। কথাতেই আছে, ‘প্রথমে দর্শনধারী, পরে গুণবিচারি।’ এই প্রবাদের ফাঁদে পড়েছেন রাণাঘাটের রানুও। স্টেশনে নিজের মনেই গান গাইতেন তিনি। কিন্তু ধুলোমাখা এই আধবুড়ি নারীকে পাত্তাই দিতেন না কেউ! তবে এখন কিন্তু রানুর সময় বদলেছে। তিনি এখন বলিউডের প্লে-ব্যাক গায়িকাও। তার গানের জাদুতে মাতোয়ারা নেটদুনিয়া। কানপুরে সিদ্ধা নামের এক বিউটি পার্লারের শাখার উদ্বোধন হয়েছে। সেখানেই রানুর মেকওভার করা হয়েছিল কোনও অনুষ্ঠানের জন্য।

সম্প্রতি মুক্তি পেয়েছে হিমেশ রেশমিয়ার সুরে রানু মণ্ডলের কণ্ঠে ‘আশিকি মে তেরি’ গানটি। হিমেশ নিজে শেয়ার করেছেন সেই গান।

এসকে/এসবি

 

: আরও পড়ুন

আরও