রহস্যে ঘেরা ফটোশুট আমির কন্যার
Back to Top

ঢাকা, রবিবার, ১২ জুলাই ২০২০ | ২৮ আষাঢ় ১৪২৭

রহস্যে ঘেরা ফটোশুট আমির কন্যার

পরিবর্তন ডেস্ক ৬:৩৬ অপরাহ্ণ, নভেম্বর ১৭, ২০১৯

রহস্যে ঘেরা ফটোশুট আমির কন্যার

বলিউডের জনপ্রিয় অভিনেতা আমির খানের মেয়ে ইরা খান। সম্প্রতি একটি ফটোশুট করেছেন তিনি। মুম্বাইয়ে ১৯৯৭ সালে জন্ম আমির কন্যা ইরার। বয়স মাত্র ২২ বছর। সুপারস্টার আমির এবং তার প্রাক্তন স্ত্রী রীনার মেয়ে ইরা।

আনন্দবাজার পত্রিকার খবরে জানা গিয়েছে, অদ্ভুত কিছু পোশাকে ফটোশুটে তাকে দেখা গেছে। ইরা তার ফটোশুটের ক্যাপশনে লিখেছেন, ‘যখন আপনার স্টাইলিস্ট আসেন না আর তাকে আপনি মিস করেন। আপনি যদি তার দৃষ্টি আকর্ষণ চান, তাহলে এমন বোকা বোকা ছবি তুলে তাকে বিব্রত করুন’।

ধীরে ধীরে মিডিয়ায় পা রাখা এই তরুণী জানিয়েছেন, বিশেষ একজন মানুষের দৃষ্টি কাড়তে এভাবে ছবি তুলেছেন তিনি। নাহ! প্রেমিক নয়। তিনি ইরার স্টাইলিস্ট।

ইরা ছবিগুলো ইনস্টাগ্রামে পোস্ট করেছেন। পোশাকের মতো মেকআপও অদ্ভুত। একটিতে গাঢ় লাল রঙের পোশাক পরে বিছানায় শুয়ে নিজের পোশাক কাঁচি দিয়ে নিজেই কাটছেন। কোনোটায় আবার জঙ্গলে দাঁড়িয়ে। আর তারপরই একটা গাছের ডাল নিয়ে বন্দুকের মতো সেটা তাক করেছেন ক্যামেরার দিকে।

এই তারকা কন্যা আসলে ‘মেডিয়া’ নামে এক ফিল্মে সম্পাদনা পর্ষদে যুক্ত হয়েছেন। তার ফটোশুট স্টাইলিস্টকে বারবার বলা সত্ত্বেও হাজির হননি। ইরার ধারণা, এভাবে অদ্ভুত ছবি তুলে মানুষকে দেখালে স্টাইলিস্ট বিব্রত হবেন; পরের বার নিজে ঠিকঠাক ছবি তুলতে সাহায্য করবেন।

শোনা গিয়েছিলো, তিনি ভবিষ্যতে ছবি পরিচালনা করতে চান। তবে, তার সাম্প্রতিক ফটোশুট বলে দেয় অভিনয়ে আসার বার্তা।

তবে ইরা জানিয়েছেন, তিনি সুরকার ও সঙ্গিত পরিচালক হতে চান।

এসকে/এসবি

 

: আরও পড়ুন

আরও