কোহলি-আনুশকাকে চা খাওয়ালেন পাহাড়িরা
Back to Top

ঢাকা, সোমবার, ১ জুন ২০২০ | ১৭ জ্যৈষ্ঠ ১৪২৭

কোহলি-আনুশকাকে চা খাওয়ালেন পাহাড়িরা

পরিবর্তন ডেস্ক ২:৩০ অপরাহ্ণ, নভেম্বর ০৫, ২০১৯

কোহলি-আনুশকাকে চা খাওয়ালেন পাহাড়িরা

৩১ বছরে পা রাখলেন বিরাট কোহলি। জন্মদিন উপলক্ষে স্ত্রীর সঙ্গে একান্তে সময় কাটাচ্ছেন ভারতের ক্রিকেট দলের অধিনায়ক। ক্রিকেট থেকে বেশ কিছুদিনের জন্য ছুটি নিয়ে ভুটানে পাড়ি দিয়েছেন বিরাট কোহলি।

আনুশকাকে সঙ্গে নিয়েই এখন ভুটানের বিভিন্ন গ্রামে ঘুরে বেড়াচ্ছেন। পাহাড়ি গ্রামের রাস্তা ধরে দুজনে পৌঁছে যাচ্ছেন বিভিন্ন অজানা জায়গায়। ইনস্টাগ্রামে আনুশকাই শেয়ার করেছেন তাদের ভুটান সফরের ছবি। সফরের অভিজ্ঞতার কথাও জানিয়েছেন তিনি।

ইনস্টাগ্রামে আনুশকা শর্মা লিখেছেন, ‘পাহাড়ি পথে ট্র্যাক করে একটা ছোট্ট গ্রামে পৌঁছলাম। পথে চার মাসের একটা বাছুরকে খাওয়ালাম। সেই বাড়ির গৃহকর্তা বললেন, আপনারা নিশ্চয় খুব ক্লান্ত, চা খাবেন? এরপর আমরা কে, মোটেও না বুঝতে পেরে, ঘরে নিয়ে গেলেন। চা খেতে খেতে গল্প হলো। তখনও ওরা আমাদের পরিচয় জানেন না...!’

ইনস্টাগ্রাম পোষ্টটি এরই মধ্যে ২১ লাখের অধিক লাইক পড়েছে।

ভুটানে যাওয়ার পরই সেখানকার সবজি বাজারে যেতে দেখা যায় বিরাট-আনুশকা। ভুটানের সবজি বাজারে গিয়ে সেখানকার বেশ কয়েকজন স্থানীয় মানুষের সঙ্গে গল্প করতেও দেখা যায় বিরাট-আনুশকাকে।

বর্তমানে বাংলাদেশ ও ভারতের মধ্যে তিন ম্যাচের টি-টুয়েন্টি সিরিজ হচ্ছে। এই সিরিজে বিশ্রামে রয়েছেন ভারতের নিয়মিত অধিনায়ক কোহলি। তবে তিনি দুই ম্যাচের টেস্ট সিরিজে খেলবেন। টি-টুয়েন্টিতে ভারতীয় দলকে নেতৃত্ব দিচ্ছেন রোহিত শর্মা। সিরিজের প্রথম ম্যাচে সাত উইকেটে জিতেছে বাংলাদেশ।

ওএস/জেডএস

 

: আরও পড়ুন

আরও