বিয়ে করছেন কার্তিক আরিয়ান!
Back to Top

ঢাকা, বুধবার, ২৭ মে ২০২০ | ১৩ জ্যৈষ্ঠ ১৪২৭

বিয়ে করছেন কার্তিক আরিয়ান!

পরিবর্তন ডেস্ক ৩:৩৮ অপরাহ্ণ, অক্টোবর ১৮, ২০১৯

বিয়ে করছেন কার্তিক আরিয়ান!

সারা আলি খানের সঙ্গে কার্তিকের ব্রেক-আপ নিয়ে বেশ কিছু দিন ধরেই বিভিন্ন মহল থেকে নানা ধরনের খবর ভেসে আসচ্ছে। কেউ বলছেন, আর এক সঙ্গে নেই তারা। কারণ নাকি সময়ের অভাব। অনেকে আবার বলছেন, কার্তিকের নেক্সট রিলিজ ‘পতি পত্নি অউর ও’-এর কো স্টার অনন্যা পাণ্ডের সঙ্গে নাকি নতুন সম্পর্কে জড়িয়েছেন কার্তিক। তবে কি বিয়ের সানাই বাজবে এবার?

কার্তিকের বক্তব্য, ‘আপাতত আমার বিয়ে করার কোনো প্ল্যান নেই। বিয়ের জন্য সবার আগে মা’র অনুমতি দরকার। মা-ই ঠিক করবেন আমি কবে বিয়ে করব। এখন শুধুই কেরিয়ারে ফোকাস করতে চাই’। তবে পাত্রী ঠিক করা হয়ে গিয়েছে কি না সে বিষয়ে কিছু জানাননি অভিনেতা।

ঠিক এই জন্যই নাকি সারার সঙ্গে ব্রেকআপ হয়েছে কার্তিকের, বিভিন্ন মহলের দাবি এমনটাই। দু’জনেই ভীষণ ব্যস্ত কেরিয়ার নিয়ে। দেখা করারই সময় মিলছে না তেমন। ইমতিয়াজ আলির ‘লভ আজ কাল’–এর সিকুয়ালে এক সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন তারা। শুটিংয়ে অনেকটা সময় একসঙ্গে কাটিয়েছেন দু’জনে। সময়ও মিলেছিল ‘কোয়ালিটি টাইম’ কাটানোর। কিন্তু শুটিং শেষেই দূরত্ব বেড়েছে। ‘ভুল ভুলাইয়া’ নিয়ে ব্যস্ত হয়ে পড়েছেন কার্তিক। আবার ‘কুলি নাম্বার ওয়ান’ নিয়ে বেজায় ব্যস্ত সারা।

অন্য দিকে অনন্যা পাণ্ডের সঙ্গে কার্তিকের বিশেষ বন্ধুত্ব নিয়ে ছড়াচ্ছে গুঞ্জন। তবে ব্রেক আপ বা নতুন সম্পর্ক, যা-ই হোক না কেন, বিয়ে যে তিনি এখনই করছেন না, তা কার্তিকের কথাতেই স্পষ্ট।

ইসি/

 

: আরও পড়ুন

আরও