রাবিনা-মনীশের ঝগড়া, বন্ধ নাচ বালিয়ের শ্যুটিং
Back to Top

ঢাকা, মঙ্গলবার, ২ জুন ২০২০ | ১৯ জ্যৈষ্ঠ ১৪২৭

রাবিনা-মনীশের ঝগড়া, বন্ধ নাচ বালিয়ের শ্যুটিং

পরিবর্তন ডেস্ক ১১:৫৯ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ১৬, ২০১৯

রাবিনা-মনীশের ঝগড়া, বন্ধ নাচ বালিয়ের শ্যুটিং

শুরু থেকেই চোট আঘাত থেকে ঝগড়া, অশান্তি নানান কারণে খবরে উঠে এসেছে নাচ বালিয়ে ৯ এর মতো রিয়েলিটি শো। এবার শোয়ের বিচারক রাবিনা ট্যান্ডন ও সঞ্চালক মনীশ পলের বিবাদের জেরে ফের পেজ থ্রির খবরে উঠে এল নাচ বলিয়ে ৯ এর নাম।

হিন্দুস্থান টাইমস সূত্রে খবর, রাবিনা ট্যান্ডন ও মনীশ পলের বিবাদের জেরে প্রায় ১ ঘণ্টারও বেশি সময় ধরে বন্ধ ছিল নাচ বালিয়ে ৯ এর শ্যুটিং। সূত্রের খবর, রাবিনা যখন কোনো একটি বিষয়ে বক্তব্য রাখছিলেন, তখন সেখানে দাঁড়িয়ে মনীশ মুখ ভঙ্গিমা করছিলেন। তা দেখেই নাকি রাবিনার ধরণা হয় তাকে মশকরা করেই মনীশ এমনটা করছেন। আর এই ঘটনা থেকেই মনীশ ও রাবিনার মধ্যে ভুল বোঝাবুঝির সূত্রপাত হয়। রাবিনা শো ছেড়ে বেরিয়ে গিয়ে ভ্যানিটি ভ্যানে গিয়ে বসে থাকেন। বিরক্ত হয়ে মনীশও গিয়ে তার ভ্যানিটি ভ্যানে বসে থাকেন। তাদের এই বিবাদ মেটাতে শোয়ের নির্মাতাদের দীর্ঘক্ষণ লেগে যায়। পরে অবশ্য ফের শ্যুটিং শুরু হয় বলেই খবর।

তবে নিজেদের মধ্যে এই ঝগড়া নিয়ে অবশ্য মুখে কুলুপ এটেঁছেন রাবিনা ট্যান্ডন ও মনীশ পল।

প্রসঙ্গত, নাচ বালিয়ে ৯ এর শেষপর্বে ওয়াইল্ড কার্ড এন্ট্রি হয়েছে পূজা বন্দ্যোপধ্যায় ও তার স্বামী সন্দীপ সেজওয়াল। ইতিমধ্যে শোয়ে ফিরে এসেছেন মধুরিমা তুলি-বিশাল আদিত্য এবং উর্বশী রাউতেলা-অনুজ সচদেব জুটি।

ইসি/ 

 

: আরও পড়ুন

আরও