চার মাস পর বাসায় ফিরছেন এটিএম শামসুজ্জামান
Back to Top

ঢাকা, বুধবার, ২৭ মে ২০২০ | ১২ জ্যৈষ্ঠ ১৪২৭

চার মাস পর বাসায় ফিরছেন এটিএম শামসুজ্জামান

পরিবর্তন ডেস্ক: ১:০০ অপরাহ্ণ, আগস্ট ২৮, ২০১৯

চার মাস পর বাসায় ফিরছেন এটিএম শামসুজ্জামান

বিশিষ্ট অভিনেতা এটিএম শামসুজ্জামান এখন অনেকটাই সুস্থ। তাই চিকিৎসকের অনুমতি নিয়ে দীর্ঘ চার মাস তিনদিন পর বুধবার (আজ) হাসপাতাল থেকে বাসায় ফিরছেন তিনি। বিষয়টি নিশ্চিত করেছেন এটিএম শামসুজ্জামানের সহধর্মিনী রুনী জামান।

তিনি বলেন, সবকিছু ঠিক থাকলে ইনশাআল্লাহ আপনাদের সবার প্রিয় এই মানুষকে নিয়ে বাসায় ফিরবো। কিন্তু বাসায় ফিরলেও সেখানে আরো বেশ কিছুদিন তার চিকিৎসা ধারাবাহিকভাবে অব্যাহত থাকবে। দীর্ঘ দুই মাস রাজধানীর পুরনো ঢাকার আজগর আলী হাসপাতাল এবং পরবর্তীতে শাহবাগের বঙ্গবন্ধু মেডিকেল কলেজ ও হাসপাতালে তার চিকিৎসা করা হয়। বঙ্গবন্ধু মেডিকেল কলেজ ও হাসপাতালে মেডিসিন বিশেষজ্ঞ ডাক্তার আতিকুর রহমানের তত্ত্বাবধানে তার চিকিৎসা চলে। আজগর আলী থেকে বঙ্গবন্ধু মেডিকেলে আসার পরও এখানে তার বড় একটি অপারেশন হয়।

এটিএম শামসুজ্জামান একাধারে অভিনেতা, পরিচালক, কাহিনীকার, চিত্রনাট্যকার, সংলাপকার ও গল্পকার। অভিনয়ের জন্য জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন পাঁচ বার। শিল্পকলায় অবদানের জন্য ২০১৫ সালে তিনি দ্বিতীয় সর্বোচ্চ রাষ্ট্রীয় সম্মাননা একুশে পদকে ভূষিত হন। গুণী এই অভিনেতা ১৯৪১ সালের ১০ সেপ্টেম্বর জন্মগ্রহণ করেছেন।

জিজাক/

 

: আরও পড়ুন

আরও