অন্তঃসত্ত্বা নিয়ে মুখ খুললেন বিদ্যা বালান

ঢাকা, শুক্রবার, ২৮ ফেব্রুয়ারি ২০২০ | ১৬ ফাল্গুন ১৪২৬

অন্তঃসত্ত্বা নিয়ে মুখ খুললেন বিদ্যা বালান

পরিবর্তন ডেস্ক: ১২:৫৪ অপরাহ্ণ, আগস্ট ১৮, ২০১৯

অন্তঃসত্ত্বা নিয়ে মুখ খুললেন বিদ্যা বালান

বক্স অফিসে ব্যাপক সাড়া ফেলেছে বিদ্যা বালানের সদ্যমুক্তিপ্রাপ্ত সিনেমা ‘মিশন মঙ্গল’। এই সিনেমায় বিদ্যার সঙ্গে রয়েছেন অক্ষয় কুমার, সোনাক্ষী সিনহা, তাপসী পান্নু, নিত্য মেনন ও কীর্তি কুলহারির মতো তারকারা। প্রথম দিনেই ‘মিশন মঙ্গল’ ২৯ কোটি টাকার ব্যবসা করেছে। কিন্তু বিদ্যা বালান অন্তঃসত্ত্বা কিনা, তা নিয়েই এখন জোর জল্পনা চলছে।

ভারতের এবিপি আনন্দ পত্রিকার খবরে বলা হয়, বিদ্যাকে নিয়ে এ ধরনের গুঞ্জন নতুন কিছু নয়। এর আগেও জল্পনা-কল্পনা পাখা মেলেছিল। সম্প্রতি কালো রঙের ম্যাক্সিতে বিদ্যার একটি ছবি প্রকাশ্যে আসার পর একই জল্পনা ফের শুরু হয়েছে। সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদের একাংশ ওই ছবি দেখে মনে করছেন বিদ্যা সন্তানসম্ভবা। অবশেষে এই জল্পনা নিয়ে মুখ খুললেন বিদ্যা বালান। অভিনেত্রী বলেছেন, ২০১২-তে বিয়ের পর থেকেই এ ধরনের জল্পনার কথা শুনে আসছেন তিনি।

এক সাক্ষাত্কারে গত তিন বছর ধরে তার অন্তঃস্বত্তা হওয়ার গুজব সম্পর্কে প্রশ্নের উত্তরে বিদ্যা বালান বলেছেন, তিন বছর ধরে নয়, গত সাত বছর বিয়ের পর থেকেই এই জল্পনা চলছে।

বিদ্যা বালন বলেছেন, ‘আমি অন্তঃসত্ত্বা নই। আমার শারীরিক গঠনের জন্য কোনও বিশেষ পোশাক করলে অনেক সময় আমাকে অন্তঃসত্ত্বা মনে হয়। এ নিয়ে কিছু করার নেই। এটা প্রথম নয়, বিয়ের একমাস পর থেকেই এ ধরনের জল্পনা আমি শুনে আসছি।’

জিজাক/

 

তারায় তারায়: আরও পড়ুন

আরও