ছেলের সঙ্গে নিজের ছবি পোস্ট করলেন সোনালি বেন্দ্রে
Back to Top

ঢাকা, বুধবার, ২৭ মে ২০২০ | ১৩ জ্যৈষ্ঠ ১৪২৭

ছেলের সঙ্গে নিজের ছবি পোস্ট করলেন সোনালি বেন্দ্রে

পরিবর্তন ডেস্ক: ২:১৬ অপরাহ্ণ, জুলাই ১৯, ২০১৮

ছেলের সঙ্গে নিজের ছবি পোস্ট করলেন সোনালি বেন্দ্রে

মারণ ব্যাধি ক্যানসারের সঙ্গে লড়াই করছেন তিনি। ইতিমধ্যেই নিউইয়র্কে তার চিকিত্সাও শুরু হয়ে গেছে। মারণ রোগের সঙ্গে কোমর বেঁধে লড়াই করলেও, একবারের জন্যও ভেঙে পড়েননি বলিউড অভিনেত্রী সোনালি বেন্দ্রে। এ সংক্রান্ত একটি খবর প্রকাশ করেছে ভারতের জিনিউজি পত্রিকা।

চিকিত্সার জন্য নিউইয়র্কে গিয়ে ইতিমধ্যেই চুল কাটিয়ে ফেলেছেন সোনালি বেন্দ্রে। সেই মুহূর্তের ছবি ও ভিডিও-ও ভক্তদের সঙ্গে শেয়ার করেছেন অভিনেত্রী। চিকিত্সার জন্য চুল কাটাতে গিয়ে চোখে পানি এসে যায় সোনালির। কিন্তু, চোখে পানি এলেও তিনি যে ভেঙে পড়বেন না, বার বার সেই বার্তাই দিয়েছেন অভিনেত্রী।

আর এবার ছেলের সঙ্গে নিজের ছবি শেয়ার করলেন সোনালি। ১২ বছরের ছেলে রণবীরের সঙ্গেই নিজের সোশ্যাল হ্যান্ডেলে ওই ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। পাশাপাশি তিনি লেখেন, ১২ বছর ১১ মাস ৮ দিন আগে রণবীর যখন তার জীবনে আসে, তখন থেকে ছেলেই যেন তার চোখের মণি হয়ে ওঠে। তাই যতই কঠিন সময় আসুক না কেন, সূর্য এক সময় উঠবেই তাদের জীবনে। শুধু তাই নয়, রণবীরের জন্যই তার জীবনে আলো এসেছে বলেও মন্তব্য করেন সোনালি বেন্দ্রে।

এদিকে সোনালি বেন্দ্রের পাশাপাশি ‘বিরল’ রোগে আক্রান্ত বলিউড অভিনেতা ইরফান খান-ও। লন্ডনে থেকেই ইরফান খানের চিকিত্সা চলছে। বর্তমানে চিকিত্সায় সাড়া দিচ্ছেন ইরফান। ক্রমশ সুস্থ হচ্ছেন তিনি। ফলে গান শুনে, খেলা দেখে ইরফান খান সময় কাটাচ্ছেন।

জিজাক/

 

: আরও পড়ুন

আরও