ফের বিয়ে করলেন মিলিন্দ সোমন!

ঢাকা, মঙ্গলবার, ১৭ জুলাই ২০১৮ | ১ শ্রাবণ ১৪২৫

ফের বিয়ে করলেন মিলিন্দ সোমন!

পরিবর্তন ডেস্ক ১১:২০ পূর্বাহ্ণ, জুলাই ১৩, ২০১৮

print
ফের বিয়ে করলেন মিলিন্দ সোমন!

বায়ান্ন বছরের অভিনেতা, সাতাশ বছরের মেয়ে। পৃথিবীর সমস্ত বাধাকে উপেক্ষা করে এখন বিয়ের বন্ধনে আবদ্ধ মিলিন্দ সোমন এবং অঙ্কিতা কোনওয়ার। দীর্ঘ চারবছর ধরে প্রেম করার পর, পরিবারকে মানিয়ে, তিন মাস আগে সম্পন্ন হয়েছে তাদের শুভ পরিণয়। বহু প্রতীক্ষার পর বিয়ে সেরেছিলেন বলিউডের হ্যান্ডসাম হাঙ্ক মিলিন্দ সোমন। এ সংক্রান্ত একটি খবর প্রকাশ করেছে ভারতের কলকাতা২৪ পত্রিকা।

ভারতের আলিবাগের ফার্ম হাউসে মিলিন্দ-অঙ্কিতার ছিমছাম বিয়ে ছিল কয়েক মাসে আগের হট টপিক। তিন মাস কাটতে না কাটতেই ফের বিয়ে করলেন অভিনেতা। স্পেনের গিয়ে চুপি চুপি বিয়ে সারলেন। কেউ গুণাক্ষরেও টের পেল না। অন্য কোনও নারীকে বিয়ে করেছেন? তেমনটা কিন্তু একেবারেই ভাববেন না।

ঝর্ণার ধারে, ফুলের তৈরি টায়রা পরে হাতে ফুলের তোরা নিয়েছিলেন অঙ্কিতা। অন্যদিকে সাদা স্যুট এবং নীল রঙের ব্লেজার পরেছিলেন মিলিন্দ। অঙ্কিতার সাদা গাউনের সঙ্গে ম্যাচ করে। জঙ্গলের মাঝে, পরিবারকে পাশে নিয়ে প্রকৃতিকে সাক্ষী রেখে বিয়ে করতে চেয়েছিলেন তারা। সেইমতই স্পেনে গিয়ে ন্যাচারাল ওয়েডিং সারলেন দু’জনে। এমনকি অঙ্কিতা কোনও স্টিলেটো বা মিলিন্দ ব্র্যান্ডের জুতা পরে বিয়ে সারেননি। খালি পায়ে পানির মধ্যে পা ডুবিয়ে বিয়ে করলেন এই কাপল। ইনস্টাগ্রামে তাদের এই ন্যাচারাল ওয়েডিংয়ের ছবি আপলোড হয়। সেখান থেকেই ভাইরাল হয়ে যায় তাদের দ্বিতীয় বিয়ের খবর।

এপ্রিল মাসে সাদামাটা ভাবে বিয়েটা সেরেছিলেন ঠিকই। তবুও সকলেরই বেশ নজর কেড়েছিল মিলিন্দ সোমন এবং অঙ্কিতা কোনওয়ারের সিম্পল বিয়ে। তারপর থেকেই এই জুটির সম্পর্কে খুঁটিনাটি জানতে সাইবারবাসীর নজর তাদের সোশ্যাল হ্যান্ডেলে। তাদের হানিমুন ডাইরিজের বেশকিছু ছবি সোশ্যাল মিডিয়ায় হয়ে গেল ভাইরাল। হানিমুনে একান্তে কাটাতে দুজনে পাড়ি দিয়েছিলেন হাওয়াইতে। সম্প্রতি দুজনেই সোশ্যাল মিডিয়ায় বেশকিছু ছবি পোস্ট করেছিলেন। ছবিতে মিলিন্দকে দেখা গিয়েছিল কালো রঙের টি-শার্ট এবং ব্লু কালারের শর্ট প্যান্টে। সঙ্গে কালো সানগ্লাস। অপরদিকে হট লুকে ধরা দিয়েছিলেন অঙ্কিতা। তিনি পড়েছিলেন হোয়াইট, পিঙ্ক এবং ব্লু রঙের কম্বিনেশনের বিকিনি।

বিয়ের আগে থেকে একাধিক সমালোচনার মুখে পড়েছিলেন এই কাপল। দু’জনের মধ্যে বয়সের বিস্তর পার্থক্যের জেরে প্রথমদিকে পরিবারেরও সমর্থন পাননি তারা। অবশেষে সব রকম বাধাবিঘ্ন কাঁটিয়ে দুজনে এখন একসঙ্গে সুখে শান্তিতেই ঘর করছেন। সম্প্রতি স্পেনে সেখানকার রীতিনীতি মেনে বিয়ে করলেও এপ্রিল মাসে ভারতের ট্রেডিশ্যনাল নিয়ম মেনেই বিয়ে করেছিলেন মিলিন্দ এবং অঙ্কিতা। তাদের বিয়েতে উপস্থিত ছিলেন দুজনেরই পরিবার এবং ঘনিষ্ট কিছু বন্ধুবান্ধবরা।

৫২ বছর বয়সীর মিলিন্দ এক সময় ছিলেন ন্যাশনাল ক্রাশ। অবশ্য এখনও সেই জায়গাই ধরে রেখেছেন বললে ভুল হবে না। বয়স যাই হোক না কেন এই তারকার লুকে এখনও কুপোকাত অগণিত নারী। নিজের ফিটনেস নিয়ে সচেতন থাকার জন্যই এখনও সেই চার্ম ধরে রেখেছেন এই হ্যান্ডসাম হাঙ্ক।

জিজাক/

 
.



আলোচিত সংবাদ