কাকে ‘সো সুইট’ বললেন শাহরুখ?

ঢাকা, মঙ্গলবার, ১৭ জুলাই ২০১৮ | ১ শ্রাবণ ১৪২৫

কাকে ‘সো সুইট’ বললেন শাহরুখ?

পরিবর্তন ডেস্ক ২:৪৪ অপরাহ্ণ, জুলাই ১২, ২০১৮

print
কাকে ‘সো সুইট’ বললেন শাহরুখ?

নিজে এত দিন ভক্তদের কাছে শুনে এসেছেন ‘হাও সুইট’! ‘সো সুইট’! এবার বলিউডের বেতাজ বাদশার তা ফিরিয়ে দেওয়ার পালা। টুইটারে এক জনকে উদ্দেশ করে শাহরুখ লিখলেন, ‘সো সুইট!’ কিন্তু কাকে? আর হঠাৎ এত সুইট হওয়ার মতোই বা কী এমন ঘটে গেল? এ সংক্রান্ত একটি খবর প্রকাশ করেছে ভারতের আনন্দবাজার পত্রিকা।

ঈদের দিন কয়েক আগেই টুক করে বন্ধু সালমানের কোলে উঠে পড়েছিলেন শাহরুখ। হেঁয়ালি নয়, ‘জিরো’ ছবিতে এমন দৃশ্যই দেখা যাবে। টিজারে ভক্তকূলকে স্পষ্ট করে বুঝিয়ে দিয়েছিলেন, এবার অন্যরকমই কিছু নিয়ে আসছেন শাহরুখ।

‘জিরো’ ছবিটির একটি থ্রি ডি অ্যানিমেটেড টিজার বানিয়েছেন শাহরুখের এক ভক্ত। আর সোজা শাহরুখকে ট্যাগ করে টুইটারেও পোস্ট করে দিয়েছেন সেই ভিডিও।

শাহরুখকে ঠিক এমনটাই লাগছে সেই অ্যানিমেটেড টিজারে।

টিজারে শুধু শাহরুখ নয়, সালমানকেও রেখেছেন কিং খানের সেই ভক্ত রাহুল। ভক্তের এমন উপহারে পুরোপুরি মজে গিয়েছেন কিং খান। ধন্যবাদ তো জানিয়েইছেন সেই ফ্যানকে। সঙ্গে লিখেছেন ‘সো সুইট’।

‘জিরো’ নিয়ো শাহরুখের ভক্তদের উন্মাদনা তুঙ্গে। আনন্দ এল রাই পরিচালিত এই ছবিতে শাহরুখ ছাড়াও রয়েছেন ক্যাটরিনা কাইফ এবং আনুশকা শর্মা। সালমান খানকে যদিও একটি ক্যামিও চরিত্রেই দেখা যাবে। চলতি বছরের ডিসেম্বরের শেষ দিকে মুক্তি পাওয়ার কথা এই ছবির।

ভিডিও

জিজাক/ 

 
.



আলোচিত সংবাদ