কলকাতার সিনেমায় শাহরুখের বিনিয়োগ

ঢাকা, রবিবার, ২৪ জুন ২০১৮ | ১০ আষাঢ় ১৪২৫

কলকাতার সিনেমায় শাহরুখের বিনিয়োগ

পরিবর্তন ডেস্ক ৩:১৮ অপরাহ্ণ, মে ১৯, ২০১৮

print
কলকাতার সিনেমায় শাহরুখের বিনিয়োগ

টালিগঞ্জে কান পাতলে শোনা যাচ্ছে, কলকাতার ছবির ব্যবসায় আসতে চলেছে শাহরুখ খানের কোম্পানি রেড চিলিজ এন্টারটেনমেন্ট! কিং খানের নাকি অনেকদিন ধরেই ইচ্ছে বাংলা ছবি প্রযোজনা করার।

আনন্দলোক জানায়, কলকাতার ব্র্যান্ড অ্যাম্বাসাডর শাহরুখ। তাছাড়া, আইপিএল দল কলকাতা নাইট রাইডার্সের মালিকানার সূত্রেও পশ্চিম বঙ্গের সঙ্গে তার এক আলাদা সম্পর্ক গড়ে উঠেছে।

নতুন খবর হলো, আর কয়েকমাসের মধ্যেই কলকাতার রাজারহাটে দেখা যাবে রেড চিলিজের অফিস। কর্মী নিয়োগ পর্বও নাকি শুরু হয়ে গিয়েছে।

শোনা যাচ্ছে, এখান থেকে মূলত তিনরকমের কাজ সামলানো হবে। এক, কলকাতা নাইট রাইডার্সের যাবতীয় অপারেশন অপারেট করা। দুই, সংস্থার বিভিন্ন প্রোডাকশনের ভিএফএক্সের সমস্ত কাজ এবার থেকে নাকি হবে এখানেই। আর তিন নম্বর কাজ, বাংলা ছবির প্রোডাকশন!

ইতোমধ্যেই টলিউড ইন্ডাস্ট্রির বেশ কয়েকজন প্রথমসারির অভিনেতার সঙ্গে নাকি আলোচনাও সারা হয়ে গিয়েছে। বোঝাই যাচ্ছে, মাঠে নামার আগে সবরকম প্রস্তুতি সেরে তবেই নামতে চান কিং খান।

অভিনয়ের পাশাপাশি এক যুগের বেশি সময় ধরে হিন্দি সিনেমা প্রযোজনা করছেন শাহরুখ খান। এর মধ্যে বেশ কিছু জনপ্রিয় সিনেমা উপহার দিয়েছে তার হাউস।

ডব্লিউএস

 
.




আলোচিত সংবাদ