রাজ চক্রবর্তীর সিনেমায় অভিনেতারা রাজি নন!

ঢাকা, বুধবার, ২৩ মে ২০১৮ | ৯ জ্যৈষ্ঠ ১৪২৫

রাজ চক্রবর্তীর সিনেমায় অভিনেতারা রাজি নন!

পরিবর্তন ডেস্ক ১০:২৯ পূর্বাহ্ণ, মে ১৭, ২০১৮

print
রাজ চক্রবর্তীর সিনেমায় অভিনেতারা রাজি নন!

রোববার ছিল কলকাতার পরিচালক-নায়িকা জুটি রাজ চক্রবর্তী ও শুভশ্রী জুটির বিয়ের রিসেপশন। তার একদিনের মধ্যেই কাজে ফিরেছেন রাজ। চলছে নতুন ছবির পরিকল্পনা। কারণ রাজের পূর্ব ঘোষিত ‘কাটমুণ্ডু টু কম্বোডিয়া’ আপাতত হচ্ছে না। পরপর অভিনেতারা না করে দিয়েছেন।

আনন্দবাজার পত্রিকা জানায়, ছবিতে কাজ করার কথা ছিল যিশু সেনগুপ্ত, সোহম চক্রবর্তী ও রুদ্রনীল ঘোষের। নায়িকা শুভশ্রী ও তনুশ্রী।

প্রথমে পিছু হটলেন যিশু। এই মুহূর্তে তার হাতে অনেক ছবি। তার উপর গল্প পছন্দ হয়নি। যিশুর আগে এই চরিত্রটা করার কথা ছিল আবির চট্টোপাধ্যায়ের। যিনি প্রথম ছবিতে ছিলেন। চরিত্র ও গল্প পছন্দ না হওয়ার জন্যই তিনি সিক্যুয়ালে কাজ করতে চাননি। এবার যিশু নিজেকে সরিয়ে নিলেন।

এ পর্যন্ত ঠিকই ছিল। নির্মাতারা অন্যভাবে গল্পটা ভাবছিলেন। কিন্তু সোহমও পিছু হটে যাওয়ায় রাজের প্রজেক্ট আপাতত স্থগিত।

সোহমেরও নাকি চরিত্র পছন্দ হয়নি। গল্পে রুদ্রনীলের চরিত্রটাই সবচেয়ে জোরালো। তাই পিছিয়ে গেলেন তিনি।

গল্প এখানেই শেষ নয়। কম্বোডিয়ায় শুটিং করতে গেলে বাজেট বেড়ে যাচ্ছে। তাই প্রযোজনা সংস্থা অন্য জায়গার কথা ভাবছে। সুতরাং এরপর যদি রাজ নতুন চিত্রনাট্য তৈরি করেন, সেখানে কম্বোডিয়া যাত্রা হবে কি না সন্দেহ আছে!

পরিচালকের অন্য সিনেমা ‘টং লিং’ হচ্ছে না। ‘সিরাজউদ্দৌলা’ কবে হবে ঠিক নেই। এর মধ্যে বাতিল হল ‘কাটমুণ্ডু টু কম্বোডিয়া’ও। তবে রাজ চক্রবর্তী বসে থাকার পাত্র নন। তিনি নতুন প্রজেক্টে হাত দিয়েছেন। চলছে চিত্রনাট্য লেখার কাজ। কাস্টিংও মোটামুটি তৈরি বলেই শোনা যাচ্ছে।

ডব্লিউএস

 
.

Best Electronics Products



আলোচিত সংবাদ

nilsagor ad