রুক্মিণীকে ছেড়ে মিমির সঙ্গে

ঢাকা, মঙ্গলবার, ১৭ জুলাই ২০১৮ | ১ শ্রাবণ ১৪২৫

রুক্মিণীকে ছেড়ে মিমির সঙ্গে

পরিবর্তন ডেস্ক ১১:৪২ পূর্বাহ্ণ, মার্চ ২৩, ২০১৮

print
রুক্মিণীকে ছেড়ে মিমির সঙ্গে

দেবের প্রযোজনার চতুর্থ ছবির নাম ‘হইচই আনলিমিটেড’। পরিচালক অনিকেত চট্টোপাধ্যায় জানাচ্ছেন, ছবিটা নিখাদ কমেডি। মুক্তি পাবে দুর্গা পূজায়। আর রুক্মিণী মৈত্রকে ছেড়ে দেব অভিনয় করছেন মিমি চক্রবর্তীর বিপরীতে।

এবেলা জানায়, বেশ কয়েকটি অন্যরকম ছবি করার পর এবার দেব কমে়ডি ছবি উপহার দিতে চান দর্শককে।

এ ছবিতে তার নায়িকা কিন্তু রুক্মিণী নন! দেবের বিপরীতে দেখা যাবে মিমি চক্রবর্তীকে। টলিউডে সকলে ধরেই নিয়েছিলেন, অন্য অভিনেত্রীরা আর দেবের নায়িকা হতে পারবেন না। সব ছবিতেই তার সঙ্গে বোধহয় দেখা যাবে রুক্মিণীকেই।

কিন্তু সেই ধারণা ভেঙে মিমি এই ছবির প্রস্তাবটা পেয়ে গেলেন। এ নিয়ে নায়িকা বললেন, ‘ছবিটার অংশ হতে পেরে খুবই খুশি। অনেকদিন পর দর্শক দেব-মিমির জুটিটাও দেখতে পাবেন। আশা করি, সকলের ভালোই লাগবে।’

ছবিটিতে আরো রয়েছেন খরাজ মুখোপাধ্যায়, শাশ্বত চট্টোপাধ্যায়, কনীনিকা বন্দ্যোপাধ্যায়, প্রিয়াঙ্কা সরকার, অর্ণ মুখোপাধ্যায়ের মতো অভিনেতারা।

পরিচালক অনিকেত চট্টোপাধ্যায় জানালেন, ছবিটা অনেকটা ‘গোলমাল’ সিরিজের মতো। নির্ভেজাল কমেডি যাকে বলে। এই ছবির স্ক্রিপ্ট অনেকদিন থেকেই তৈরি ছিল। ‘কবীর’-এর গল্প ভীষণ পছন্দ হয়ে যাওয়ায় সেই ছবিটাই আগে করার সিদ্ধান্ত নেন দেব।

দেবের ছবি যখন, কিছু না কিছু চমক তো থাকবেই। কারণ, কলকাতার সিনেমার মানচিত্রটা বদলে ফেলবেন বলেই তার প্রযোজনায় আসা। এ ছবিতে রয়েছে তেমনই এক চমক। শুটিং হবে উজবেকিস্তানে! কিন্তু হঠাৎ এই রকম অদ্ভুত লোকেশন কেন!

অনিকেত বললেন, ‘ছবিতে দেব ঘর জামাই। বাকি চরিত্রদের মধ্যে কেউ গ্যারেজ মেকানিক, কেউ প্রোমোটার, কেউ গুন্ডা, আবার কেউ টলিউডের জুনিয়র অ্যাক্টর! তারা প্রত্যেকেই নিজের জীবনে বেজায় ফ্রাস্ট্রেটেড। তাই তাঁরা ফুর্তি করতে সবাই গিয়েছে উজবেকিস্তান। সেখানে গিয়ে শুরু হবে বিশাল হইচই। অনেকেই হয়তো জানেন না, কিন্তু এখন এই দেশটা কিন্তু ফুর্তি করতে যাওয়ার ফেভারিট ডেস্টিনেশনগুলোর মধ্যে একটা।’

মার্চের শেষের দিকেই রেকি করতে উজবেকিস্তান রওনা দেবে টিম। শুটিংও শুরু হবে যত তাড়াতাড়ি সম্ভব।

ডব্লিউএস

 
.



আলোচিত সংবাদ