সালমান খানের ছবির নায়িকা যক্ষায় আক্রান্ত

ঢাকা, মঙ্গলবার, ২৪ এপ্রিল ২০১৮ | ১১ বৈশাখ ১৪২৫

সালমান খানের ছবির নায়িকা যক্ষায় আক্রান্ত

পরিবর্তন ডেস্ক ৪:১২ অপরাহ্ণ, মার্চ ১৯, ২০১৮

print
সালমান খানের ছবির নায়িকা যক্ষায় আক্রান্ত

সালমান খান অভিনীত নব্বইয়ের দশকের ছবি ‘ভীরগতি’। সেই ছবিতে ভাইজানের নায়িকা হয়েছিলেন পূজা ডাডওয়াল। সেই পূজা গুরুতর অসুস্থ, যক্ষায় আক্রান্ত। দুর্ভাগ্যজনক আজ অভিনেত্রীর হাতে নিজের চিকিত্সা করানোর জন্য টাকা নেই। ওষুধের খরচতো বহু দূরে, পূজার এক কাপ চা কিনে খাওয়ারও পয়সা নেই। এ সংক্রান্ত একটি খবর প্রকাশ করেছে ভারতের এবিপি আনন্দ পত্রিকা।

পূজা জানিয়েছেন, তিনি সালমানের সঙ্গে যোগাযোগের চেষ্টা করেছিলেন, কিন্তু কোনও লাভ হয়নি। শুধু যক্ষা নয়, পূজা ফুসফুসের নানা অসুখেও জর্জরিত। চিকিত্সার জন্য ১৫ দিন ধরে তিনি মুম্বাইয়ের শিভদি হাসপাতালে ভর্তি রয়েছেন।

প্রসঙ্গত, ওই অভিনেত্রী একটি ভিডিও বানিয়েছিলেন তার কাতর আবেদন জানানোর জন্য। পূজার আশা যদি কোনওভাবে সেই কাতর আবেদন সালমানের কাছে পৌঁছায়। গত কয়েক বছর ধরে ক্যাসিনো ম্যানেজমেন্টের সঙ্গে যুক্ত ছিলেন পূজা। এখন তাকে এক কাপ চায়ের জন্যও অন্য লোকের ওপর ভরসা করতে হয়। পূজার স্বামী এবং পরিবার যেদিন জেনেছিলেন তিনি যক্ষার মতো রোগে আক্রান্ত, সেদিনই তাকে ছেড়ে চলে গেছেন তারা।

গ্ল্যামারের আড়ালে এই গভীর অন্ধকার সত্যিই নাড়িয়ে দেয় মানুষকে। ‘ভীরগতি’ ছাড়াও পূজা কাজ করেছেন ‘হিন্দুস্তান’ এবং ‘সিঁদুর সৌগন্ধে’র মতো ছবিগুলোতে।

জিজাক/ 

 
.




আলোচিত সংবাদ

nilsagor ad