শ্রীদেবীর মৃত্যু নিয়ে মুখ খুললেন শ্রীলতার স্বামী

ঢাকা, বৃহস্পতিবার, ২১ জুন ২০১৮ | ৭ আষাঢ় ১৪২৫

শ্রীদেবীর মৃত্যু নিয়ে মুখ খুললেন শ্রীলতার স্বামী

পরিবর্তন ডেস্ক ৯:৫৭ পূর্বাহ্ণ, মার্চ ১৪, ২০১৮

print
শ্রীদেবীর মৃত্যু নিয়ে মুখ খুললেন শ্রীলতার স্বামী

গোটা পরিবার বনি কাপুরের পাশে। এই কঠিন সময়ে বনি কাপুরকে কেউ ছেড়ে যাবে না। শ্রীদেবীর মামা বেণুগোপাল রেড্ডির মন্তব্যের প্রেক্ষিতে এবার এভাবেই পালটা মন্তব্য করলেন শ্রীলতার স্বামী সঞ্জয় রামস্বামী। তিনি বলেন, শ্রীদেবীর মৃত্যুর পর কখনওই বনি কাপুরের বিরুদ্ধে কেউ কথা বলবেন না। শুধু তাই নয়, অর্থ কিংবা সম্পত্তি নিয়ে শ্রীলতা মুখ বন্ধ করে রেখেছেন বলে যারা দাবি করছেন, তাদের কথাও সঠিক নয়। পরিবারের প্রত্যেকে সব সময় বনি কাপুরের পাশে রয়েছেন বলেও স্পষ্ট জানান সঞ্জয় রামস্বামী। এ সংক্রান্ত একটি খবর প্রকাশ করেছে ভারতের জিনিউজ পত্রিকা।

শ্রীদেবীর মৃত্যুর পর তার মামা বেণুগোপাল রেড্ডি দাবি করেন, সম্পতি বেশ কিছু সিনেমায় অর্থ বিনিয়োগ করে যে হারে লোকসানের মুখে পড়তে হয়েছিল বনি কাপুরকে, তার জন্য বেশ কিছু সম্পত্তি বিক্রি করতে হয় শ্রী-কে। যা তিনি কোনওভাবেই মেনে নিতে পারেননি। মুখে হাসি নিয়ে চললেও, মনে কষ্ট নিয়েই শ্রীদেবীর মৃত্যু হয়েছে বলে দাবি করেন বেণুগোপাল। তার ওই মন্তব্যের পর থেকে জোর জল্পনা শুরু হয়। মুখ খোলেন শ্রীদেবীর বোন শ্রীলতার স্বামী সঞ্জয় রামস্বামী।

শ্রীলতার সঙ্গে বিয়ের পর থেকে বেণুগোপাল নামে তাদের কোনও মামাকে তিনি চেনেন না। এমনকী, সস্তায় পাবলিসিটির(জনপ্রিয়তা) জন্য বেণুগোপাল রেড্ডি ওইসব মন্তব্য করছেন বলেও দাবি করেন রামস্বামী।

জিজাক/

 
.




আলোচিত সংবাদ