বলিউড কাঁপিয়েছেন যে দম্পতিরা

ঢাকা, সোমবার, ২৫ জুন ২০১৮ | ১০ আষাঢ় ১৪২৫

বলিউড কাঁপিয়েছেন যে দম্পতিরা

পরিবর্তন ডেস্ক ১:৪৩ অপরাহ্ণ, মার্চ ১৩, ২০১৮

print
বলিউড কাঁপিয়েছেন যে দম্পতিরা

বাস্তব জীবনে তারা গ্ল্যামার্স ছড়াচ্ছেন। ভক্তদের কাছে তারা আইডল। রুপালি পর্দায় জুটি বেঁধে বাজিমাত করেছেন। সেই জুটি তারা বাস্তব জীবনেও বয়ে নিয়েছেন।   

বলা যায়, রিয়েল থেকে রিল লাইফ এই জুটিদের রোমান্স বক্স-অফিসের পাশাপাশি দর্শকদের মনেও নাড়া দিয়েছে।

এমনই কয়েকজন তারকা-জুটি সম্পর্কে জেনে নেওয়া যাক।

আনুশকা শর্মা-বিরাট কোহলি: গতবছরই ইতালিতে জাঁকজমকপূর্ণভাবে শুভ কাজটি সেরেছেন আলোচিত এই জুটি। ২০১৩ সালে একটি অ্যাড কমার্শিয়ালের শ্যুটিং সেটে যুগলের আলাপ। সেখান থেকেই মন দেওয়া-নেওয়া।

বিপাশা বসু-করণ সিংহ গ্রোভার: ‘অ্যালোন’ সিনেমার শ্যুটিং সেট থেকেই বিপাশা এবং করণের রোমান্স প্রকাশ্যে আসে। ২০১৬ সালে চার হাত এক হয় এই জুটির। সোশ্যাল মিডিয়াতেও নিজেদের জীবনের নানা রোমান্টিক মুহূর্ত শেয়ার করেছেন এই তারকা দম্পতি।

কারিনা কাপুর-সাইফ আলি খান: বলিউডের সবচেয়ে বেশি আলোচিত এই জুটি অন স্ক্রিনের পাশাপাশি অফ স্ক্রিনেও ঝড় তুলেছেন। ‘কুরবান’, ‘তাসান’ এবং ‘এজেন্ট বিনোদ’ ছবিতে একসঙ্গে দেখা গিয়েছে ‘সইফিনা’কে।

ঐশ্বরিয়া রাই বচ্চন-অভিষেক বচ্চন: ‘গুরু’, ‘কুছ না কহো’, ‘রাবণ’, ‘উমরাও জান’ ‘ধুম ২’ ছবিতে এই জুটির অন-স্ক্রিন রোমান্স দর্শকমহলে সাড়া জাগিয়েছিল। নিউইয়র্কে একটি ছবির শ্যুটিং চলাকালীন অভিষেক ঐশ্বর্যকে বিয়ের প্রস্তাব দেন। ২০০৭ সালে চার হাত এক হয় এই যুগলের।

টুইঙ্কল খান্না-অক্ষয় কুমার: একটি ফিল্ম ফেয়ারের ফটোশ্যুটে টুইঙ্কলকে দেখে তার প্রেমে পড়েন অক্ষয়। ‘ইন্টারন্যাশনাল খিলাড়ি’ এবং ‘জুলমি’ ছবিতেও দু’জনকে একসঙ্গে দেখা গেছে। ২০০১ সালে চার হাত এক হয় যুগলের।

কাজল-অজয় দেবগন: বি-টাউনে সবচেয়ে হিট জুটির তালিকায় রয়েছেন কাজল এবং অজয়। ‘ইশক’, ‘প্যার তো হোনা হি থা’, ‘টুনপুর কা সুপার হিরো’-সহ একাধিক ছবিতে এই জুটির অন-স্ক্রিন রোমান্স বক্স অফিসে ঝড় তোলে।

হেমা মালিনী-ধর্মেন্দ্র: ধর্মেন্দ্রর-হেমার প্রেম এক সময় বলিউডে সবচেয়ে চর্চার বিষয় ছিল। শোনা যায়, ধর্মেন্দ্রকে বিয়ে করার জন্য নিজের ধর্মও পরিবর্তন করেছিলেন ‘ড্রিম গার্ল’। ‘শোলে’, ‘আজাদ’, ‘আশ পাশ’, ‘তুম হাসিন ম্যায় জওয়ান’-সহ একাধিক ছবিতে একসঙ্গে অভিনয় করেছেন এই জুটি।

জয়া বচ্চন-অমিতাভ বচ্চন: এই তারকা দম্পতির প্রেম এখনও কিংবদন্তি হয়ে রয়েছে। ‘শোলে’, ‘মিলি’, ‘সিলসিলা’, ‘কভি খুশি কভি গম’—বক্স অফিসকে একাধিক হিট ছবি উপহার দিয়েছেন এই যুগল।

নিতু কাপুর-ঋষি কাপুর: ‘বেশরম’, ‘দো দুনি চার’, ‘খেল খেল মে’, ‘কভি কভি’—বলিউডে এই তারকা দম্পতির হিটের লিস্ট বিস্তর। নিতুর যখন ১৪ বছর বয়স তখন থেকেই ঋষি কাপুরের সঙ্গে প্রেম। ১৯৭০ সালে ‘জেহেরিলা’ ছবিতে প্রথম এই জুটির অন-স্ক্রিন রোম্যান্স দর্শকমহলে জনপ্রিয় হয়।সূত্র: আনন্দবাজার

বিএইচ/

 
.




আলোচিত সংবাদ