চোখে নয় কোমল ঠোঁটের চুম্বনে ঘায়েল পুরুষহৃদয়

ঢাকা, শনিবার, ২৬ মে ২০১৮ | ১১ জ্যৈষ্ঠ ১৪২৫

চোখে নয় কোমল ঠোঁটের চুম্বনে ঘায়েল পুরুষহৃদয়

পরিবর্তন ডেস্ক ১০:৩২ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ১৪, ২০১৮

print
চোখে নয় কোমল ঠোঁটের চুম্বনে ঘায়েল পুরুষহৃদয়

চোখের চাহনিতে ঘায়েল দুনিয়া। গত চারদিন ধরে নিউজফিড জুড়ে শুধুই সেই মেয়ে। বারবার দেখা একটাই ভিডিও। কাজল চোখের পাতা পড়তেই যেন ছ্যাঁৎ করে বুকে এসে বিঁধছে। আহা! এমন চাহনি লক্ষ বার দেখলেও পুরনো হয় না। যাবতীয় প্রেমিক এবং অপ্রেমিক পুরুষদের যখন এই অবস্থা, তখন প্রেম দিবসের আগেই আবার হাজির তিনি। চোখে-ঠোঁটে একেবারে আলোড়ন ফেলে দিয়েছেন সেই মেয়ে। আগের আহত অবস্থা কাটিয়ে না উঠতেই ফের ঘায়েল হওয়ার সময় এসেছে। এ সংক্রান্ত একটি খবর প্রকাশ করেছে ভারতের কলকাতা২৪ পত্রিকা।

প্রকাশ পেয়েছে ‘ওরু আদার লাভ’ নামে সেই ছবির দ্বিতীয় ট্রেলার। এটা ভ্যালেন্টাইনস ডে স্পেশাল। ক্লাসরুমে মুখোমুখি হিরো-হিরোইন। নিখুঁত ঠোঁটে আঙুল আলতো ছুঁইয়েও চুম্বন ছুঁড়ে দিচ্ছেন প্রেমিকের দিকে। সেখানেই শেষ নয়। বন্দুকের ম্যাগাজিন লক করার কায়দায় আঙুলের ভঙ্গি করেই গুলি ছুঁড়ে দিচ্ছেন প্রেমিকের দিকে। আসল নয়, সবটাই তার কোমল আঙুলের খেল। আর সেই কোমল প্রেমে বিদ্ধ প্রেমিক ঢলে পড়ছেন পাশের ছাত্রের গায়ে।

সে আপনি যতই ট্রোল করুন, প্রিয়া প্রকাশের এই ভিডিও থেকে চোখ সরাতে পারবেন না। আগের ভিডিওতে তো নিছক চোখ মারাটাই দেখেছিলেন। তাতেই গুগল সার্চে এক নম্বরে দক্ষিণী এই সুন্দরী। ইনস্টাগ্রামেও হিট।

আপনার মনের অবস্থাটা বুঝতে পারছি। তবে, এই অবস্থাটা আবার প্রেমিকার কাছে প্রকাশ করলেই মুশকিল। তাই ভ্যালেন্টাইনস ডে’র আগে খুব সাবধান। স্পেশাল গিফটটা হাতছাড়া হয়ে যেতে পারে কিন্তু। লুকিয়ে মোবাইলে দেখাটাই শ্রেয়।

ভিডিও...

জিজাক/

 
.

Best Electronics Products



আলোচিত সংবাদ

nilsagor ad