‘আমাকে মাংসপিণ্ডের মত ব্যবহার করা হচ্ছিল’

ঢাকা, রবিবার, ২৫ ফেব্রুয়ারি ২০১৮ | ১৩ ফাল্গুন ১৪২৪

‘আমাকে মাংসপিণ্ডের মত ব্যবহার করা হচ্ছিল’

পরিবর্তন ডেস্ক ১০:১০ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ১৪, ২০১৮

print
‘আমাকে মাংসপিণ্ডের মত ব্যবহার করা হচ্ছিল’

সহকর্মীদের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ করে এখন টিনসেল টাউনের হটকেক। যখন থেকে হার্ভে উইনস্টেইন #MeToo ক্যাম্পেইন শুরু করেছেন, এর শুরুও তখন থেকেই। যদিও সবাই মনে করতেন এমন ঘটনা পশ্চিমেই ঘটে। কিন্তু বেশিরভাগ কাস্টিং কাউচ(শারীরিক সম্পর্কের বিনিময়ে অভিনয়) ও যৌন হয়রানির ঘটনা ভারতেও প্রকাশ পায়। এ সংক্রান্ত একটি খবর প্রকাশ করেছে ভারতের কলকাতা২৪ পত্রিকা।

অনেকে এই প্রচারাভিযানে অংশ নেয়। তারা স্বীকার করে যে তাদের কোনও না কোনও সময়ে ইচ্ছার বিরুদ্ধে এমন কাজ করতে বলা হয়েছিল। এবার সেই তালিকায় যোগ হল দক্ষিণী এক অভিনেত্রীর নাম। তিনি ফেসবুকে পোস্টে বললেন, তাকে নিয়ে মাংসপিণ্ডের মত ব্যবসা করতে চাওয়া হয়েছিল।

তিনি অমলা পল। দিন কয়েক আগে তিনি এ বিষয়ে সংবাদমাধ্যমকে জানিয়েছিলেন। এবার তিনি জানান, যখন কিনি নাচের রিহার্সেল করতে গিয়েছিলেন, তখন একজন লোক তাকে অস্পষ্টভাবে একটি ব্যবসার কথা বলেছিল। এমন ঘটনায় তিনি খুব হতাশ হয়েছিলেন। অপমানিত হয়েছিলেন।

সেই কারণে তিনি অবিলম্বে পুলিশ স্টেশনে অভিযোগ জানান। একটি ইভেন্টের জন্য মালয়েশিয়া যাচ্ছেন তিনি। সেই অনুষ্ঠানের জন্যই নাচ অনুশীলন করতে গিয়েছিলেন তিনি। তখন সেই ব্যক্তি ভিতরে এসেছিলেন। ব্যক্তিগতভাবে তিনি অমলার সঙ্গে কথা বলেন। জানান, তিনি একটি যৌন ব্যবসা পরিচালনা করছেন। অভিনেত্রীর এমন কথার পর তিনি গোটা ইন্ডাস্ট্রির সমর্থন পান।

জিজাক/

 
.

আলোচিত সংবাদ

nilsagor ad