সোজা হলিউডে পাড়ি এই অভিনেতার

ঢাকা, শনিবার, ২৬ মে ২০১৮ | ১১ জ্যৈষ্ঠ ১৪২৫

সোজা হলিউডে পাড়ি এই অভিনেতার

পরিবর্তন ডেস্ক ৯:৫২ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ১৪, ২০১৮

print
সোজা হলিউডে পাড়ি এই অভিনেতার

প্রখ্যাত ফরাসি লেখক রোমেইন পুয়েরতোলাসের বেস্টসেলিং উপন্যাসকে কেন্দ্র করে ছবি বানিয়েছেন কানাডার পরিচালক কেন স্কট। যেখানে থাকছেন সোনমের ‘রাঞ্ঝনা’। হলিউড ছবির টুকরো ঝলকে দক্ষিণী ব্ল্যাকবয়। হলিউডের ‘ফকির’ হলেন ধনুশ। সদ্য মুক্তি পেয়েছে এই ছবিতে ধনুশের লুক। এদিকে নিজের প্রথম হলিউড ছবি নিয়ে উচ্ছ্বসিত নায়ক। তিনি চান ফ্রান্সের পাশাপাশি ভারতীয় দর্শকরাও এ ছবিকে সমানভাবে পছন্দ করুক তার এ নয়া রূপ। এ সংক্রান্ত একটি খবর প্রকাশ করেছে ভারতের কলকাতা২৪ পত্রিকা।

ছবিতে ধনুশকে দেখা যাবে এক স্ট্রিট ম্যাজিশিয়ান হিসেবে। ছবিতে ধনুশের সঙ্গে স্ক্রিন স্পেস শেয়ার করেছেন একাধিক অস্কার নমিনেটেড অভিনেতা। নায়িকা ফরাসি অভিনেত্রী বেরেনিস বেজো। রাজস্থানের প্রত্যন্ত অঞ্চলে জীবন কেটেছে ধনুশের। অথচ ঘটনাচক্রে পৌঁছে যায় বিদেশে। ভাষা না জেনে বিদেশ-বিভুঁইয়ে বেজায় বিপাকে পড়ে অজাতশত্রু ওরফে ওজু। তবে কিছুটা ভাগ্যের জোরে, আর কিছুটা উপস্থিত বুদ্ধিতে সব বিপত্তি পেরিয়ে যায় সে। আর এই চক্করেই প্রায় গোটা বিশ্ব ঘুরে ফেলে। ভারত ছাড়াও ইটালি, ফ্রান্স, ইংল্যান্ড ও লিবিয়ায় হয়েছে শুটিং। ধনুশের কাজে বেজায় খুশি পরিচালক।

ভারতীয় অভিনেতাদের মধ্যে অনেকেই বিদেশি ছবিতে মুখ দেখিয়েছেন। তবে বেশিরভাগই স্বল্প চরিত্রের জন্য। ইরফান খান, ওম পুরিদের মতো ব্যতিক্রমরাও অবশ্য রয়েছেন। এই ব্যতিক্রমীদের তালিকাতেই নাম এবার লেখালেন ধনুশ।

জিজাক/

 
.

Best Electronics Products



আলোচিত সংবাদ

nilsagor ad