কলকাতার মন্দিরেই বিয়ে করেছিলেন বিনোদ-রেখা!

ঢাকা, বুধবার, ২৩ মে ২০১৮ | ৮ জ্যৈষ্ঠ ১৪২৫

কলকাতার মন্দিরেই বিয়ে করেছিলেন বিনোদ-রেখা!

পরিবর্তন ডেস্ক: ৪:২১ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৩, ২০১৮

print
কলকাতার মন্দিরেই বিয়ে করেছিলেন বিনোদ-রেখা!

১৯৪৫সালের ১৩ফেব্রুয়ারি জন্মগ্রহণ করে জনপ্রিয় বলিউড অভিনেতা বিনোদ মেহরা। তার সহজ-সরল অভিনয় এবং তার হাসি খুব সময়েই তার ভক্তের তালিকা করেছিল দীর্ঘ। আমজনতা থেকে অভিনেত্রীরাও ছিলেন ফিদা। কিন্তু সব থেকে বেশি তার সঙ্গে জড়িয়ে যায় রেখার নাম। তাদের সম্পর্ক নিয়েও বলিউড পাড়ায় কত না গল্প-কথা প্রচলিত। যার সত্যাসত্য বিচার করা মুশকিল। এ সংক্রান্ত একটি খবর প্রকাশ করেছে ভারতের কলকাতা২৪ পত্রিকা।

বিনোদ মেহরার বাড়িতে রেখা হাজির হলে, অভিনেতার মা চপ্পল দিয়ে পিটিয়েছিলেন। এমনই বহু কিছু শোনা যায় রেখা-বিনোদকে নিয়ে। ঘর ছবির শুটিংয়ের সময় দুজনের সম্পর্ক আরও গভীর হয়েছিল। বিয়েরও সিদ্ধান্ত নেন দুই তারকা। তবে বিনোদের আগের দুটি বিয়ে সফল হয়নি। তার প্রথম স্ত্রী মোনিকা তাকে ছেড়ে চলে গিয়েছিলেন এবং দ্বিতীয় স্ত্রী অভিনেত্রী বিন্দিয়া গোস্বামীও তাকে ছেড়ে মায়ের কাছে চলে গিয়েছিলেন।

শোনা যায়, কলকাতার এক মন্দিরেই রেখা এবং বিনোদ মেহরা লুকিয়ে বিয়ে করেছিলেন। বিয়ের পরে বিনোদ, রেখাকে বাড়ি নিয়ে গেলে, বৌয়ের বেশে রেখাকে দেখে রেগে যান বিনোদন মেহরার মা। কোন কথাবার্তা শুরুর আগেই চটি দিয়ে রেখাকে তিনি মারতে শুরু করেন।

বিনোদ রেখাকে বাঁচাতে দুজনের মাঝে চলে এলে, তার মা জানান, রেখা অথবা তার মা অর্থাৎ কোন একজনকে বেছে নিতে হবে, যে এই ঘরে থাকবে। আর তারপরে এই বিয়েও ভেঙে যায় বিনোদের। কিন্তু তাদের মধ্যে বন্ধুত্বে কখনও ভাঙন ধরেনি। তবে ঘটনার কতটা সত্যি তা যাচাই করা সম্ভব না হলেও, রেখা-বিনোদের সম্পর্ককে ঘিরে বহু মুখরোচক খবর আজও শোনা যায় কান পাতলেই।

জিজাক/

 
.

Best Electronics Products



আলোচিত সংবাদ

nilsagor ad