বলিউড ভিলেনদের সুন্দরী মেয়েদের চেনেন?

ঢাকা, সোমবার, ২১ মে ২০১৮ | ৭ জ্যৈষ্ঠ ১৪২৫

বলিউড ভিলেনদের সুন্দরী মেয়েদের চেনেন?

পরিবর্তন ডেস্ক ৩:৫৬ অপরাহ্ণ, জানুয়ারি ২১, ২০১৮

print
বলিউড ভিলেনদের সুন্দরী মেয়েদের চেনেন?

বলিউডে এমন বেশ কয়েকজন অভিনেতা রয়েছেন যারা ‘ভিলেন’ হিসেবেই সবচেয়ে বেশি জনপ্রিয়। ইন্ডাস্ট্রির নায়ক-নায়িকাদের সন্তানরা সবসময়ই খবরের শিরোনামে থাকে। কিন্তু ‘ভিলেন’দের সন্তানরা? আনন্দবাজার পত্রিকার গ্যালারির পাতা থেকে পরিচয় করে নিন দুর্ধর্ষ এই বলি ভিলেনদের সুন্দরী কন্যাদের সঙ্গে।

ন্যাড়া মাথার শাকালকে নিশ্চয়ই ভুলে যাননি! তিনি কুলভূষণ খরবান্দা। বলিউডের অসংখ্য ছবিতে অভিনয় করেছেন তিনি। বাস্তব জীবনে তার মেয়েকে দেখেছেন? শ্রুতি খরবান্দা। দক্ষিণী ছবিতে দাপিয়ে অভিনয় করেন শ্রুতি।

ফিল্ম ইন্ডাস্ট্রির সবচেয়ে ভয়ঙ্কর খলনায়কদের মধ্যে অন্যতম সেরা রঞ্জিত। বহু ছবিতে অভিনয় করেছেন রঞ্জিত বেদী। তার মেয়েকে দেখেছেন কোনও দিন? ইন্ডাস্ট্রিতে ফ্যাশনিস্তাদের মধ্যে অন্যতম রঞ্জিতের মেয়ে দিব্যাঙ্কা। ফ্যাশন ডিজাইনার হিসেবে কাজ করেন তিনি। 

‘মোগ্যাম্বো খুশ হুয়া!’। ভাবুন তো, এই চরিত্রটা যদি না থাকত! হ্যাঁ, অমরীশ পুরী। অভিনেতার মেয়ে নম্রতা পুরী। তবে তিনি ফিল্ম জগত থেকে বহু দূরে ইঞ্জিনিয়ারিংয়ের ছাত্রী।

বলিউডে বহু ছবিতে খলচরিত্রে অভিনয় করেছেন রাজ বব্বর। তবে নিজের অভিনয়গুণে দর্শকদের মন জয় করেছেন অভিনেতা। রাজ বব্বরের মেয়ে জুহি বব্বরও এক জন অভিনেত্রী। ২০০৩-এ ‘কাশ আপ হামারে হোতে’ ছবিতে বলিউডে অভিষেক হয় জুহির। টেলিভিশনেও বেশ জনপ্রিয় তিনি। 

অভিনেতা কিরণ কুমারও বলিউডের ভিলেনদের মধ্যে নামকরা। তার মেয়ের নাম সৃষ্টি। পেশায় এক জন ডিজাইনার। গয়না এবং পোশাক ডিজাইন করেন তিনি। ‘সুশ অ্যান্ড সিশ’ নামে তার নিজস্ব ব্র্যান্ড রয়েছে। 

শক্তি কাপুরকে নিয়ে নতুন করে বলার কিছুই নেই। বলিউডের ভিলেনদের মধ্যে নজরকাড়া অভিনয়ে নিজের জায়গা তৈরি করেছেন শক্তি। রয়েছে অসাধারণ কমিক সেন্সও। তার মেয়ে শ্রদ্ধা কাপুর। বর্তমানে বলিউডের প্রথম সারির এক জন নায়িকা।

জিজাক/

 
.




আলোচিত সংবাদ

nilsagor ad