‘বৃহত্তর স্বার্থে আ'লীগকে ফের ক্ষমতায় আনতে হবে’

ঢাকা, বুধবার, ২৪ জানুয়ারি ২০১৮ | ১০ মাঘ ১৪২৪

‘বৃহত্তর স্বার্থে আ'লীগকে ফের ক্ষমতায় আনতে হবে’

ঝালকাঠি প্রতিনিধি ৩:০২ অপরাহ্ণ, জানুয়ারি ১২, ২০১৮

print
‘বৃহত্তর স্বার্থে আ'লীগকে ফের ক্ষমতায় আনতে হবে’

শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বলেছেন, `গণমানুষের সংগঠন আওয়ামী লীগ নেতৃত্বাধীন সরকার সব সময়েই অসহায়, অবহেলিত ও গরিব মানুষের পাশে থেকে তাদের ভাগ্যান্নোয়নের জন্য কাজ করে যাচ্ছে। দেশ ও জাতির বৃহত্তর স্বার্থেই দলটিকে ফের ক্ষমতায় আনতে হবে।’

শুক্রবার ঝালকাঠি সদর উপজেলা পরিষদ মিলনায়তনে গরিব, অসহায়, দুস্থ ও শীতার্ত জনগণের মাঝে ত্রাণের কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আমির হোসেন আমু বলেন, ‘জাতির পিতা বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশ্ব দরবারে বাঙালি জাতিকে মর্যাদাশীল জাতিতে পরিণত করেছেন। সাধারণ মানুষের ভাগ্যের চাকা ঘুরিয়ে দিয়ে বাংলাদেশকে অভীষ্ট লক্ষে পৌঁছে দেয়ার জন্য কাজ করে যাচ্ছেন। ফের তাকে ক্ষমতায় আনা হলে আগামীতে বাংলাদেশ মধ্যম আয়ের দেশে রূপান্তরিত হয়ে উন্নত দেশে পরিণত হওয়ার দিকে এগিয়ে যাবে।’

ঝালকাঠির জেলা প্রশাসক মো. হামিদুল হকের সভাপতিত্বে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির ও সদর উপজেলা নির্বাহী অফিসার মো. আতাহার মিয়া বক্তৃতা করেন।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে ভারপ্রাপ্ত পুলিশ সুপার মো. জাহাঙ্গীর আলম, জেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক মোবারক হোসেন মল্লিক, জেলা কৃষক লীগ সভাপতি অ্যাডভোকেট আবদুল মান্নান রসুল, সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি আবদুর রশিদ হাওলাদার, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ইঞ্জিনিয়ার মোস্তাফিজুর রহমান এবং আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দসহ বিশিষ্ট ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

পরে শিল্পমন্ত্রী অনুষ্ঠানে অসহায় শীতার্ত নারী-পুরুষের হাতে কম্বল তুলে দিয়ে বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন। কর্মসূচির আওতায় ঝালকাঠি সদর উপজেলার চার হাজার মানুষকে কম্বল দেওয়া হবে।

জেআইজে/এসএফ

print
 
.

আলোচিত সংবাদ

nilsagor ad