দুই বাসের মুখোমুখি সংঘর্ষে মৃতের সংখ্যা বেড়ে ৬

ঢাকা, রবিবার, ২২ অক্টোবর ২০১৭ | ৬ কার্তিক ১৪২৪

দুই বাসের মুখোমুখি সংঘর্ষে মৃতের সংখ্যা বেড়ে ৬

বরিশাল প্রতিনিধি ১০:২২ অপরাহ্ণ, জুন ১৯, ২০১৭

print
দুই বাসের মুখোমুখি সংঘর্ষে মৃতের সংখ্যা বেড়ে ৬

গোপালগঞ্জের মুকসুদপুরে দু’টি বাসের মুখোমুখি সংঘর্ষে মৃতের সংখ্যা বেড়ে ৬ জনে দাঁড়িয়েছে। গুরুতর আহত দুই জনকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল নেয়ার পথে তাদের মৃত্যু হয়। এ ঘটনায় আহত হয়েছেন কমপক্ষে আরো ২৩ জন।

সোমবার দুপুর ২টার দিকে ঢাকা-বরিশাল মহাসড়কের মুকসুদপুর উপজেলার ছাগলছিড়ায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- বিআরটিসির বাসের চালক আবুল সিকদার (৫০), বরগুনার কাওসার (১২) ও ভোলার মুন্নি আক্তার (১৮), আব্দুল আজিজ (৭০), করিম সরদার (২৫) ও অপর একজনের (২৮) পরিচয় এখনো পাওয়া যায়নি।

বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ার্ড মাস্টার আবুল কালাম জানান, মহাসড়কের রাজৈর এলাকায় বিআরটিসি এবং গোল্ডেন লাইন পরিবহনের দুটি বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় আহতদের মধ্যে ৫ জনকে বরিশাল শেরে-ই-বাংলা মেডিকেলে পাঠানো হলে ২ জনের পথেই মৃত্যু হয়। আহত অপর ৩ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ফরিদপুরের ভাঙ্গা হাইওয়ে থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) ইজাজুল ইসলাম জানান, ঢাকা থেকে ছেড়ে আসা বরিশালগামী বিআরটিসির একটি যাত্রীবাহী বাস ঘটনাস্থলে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা গোল্ডেন লাইন পরিবহনের অপর একটি যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাস দু’টির সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। ফলে ঘটনাস্থলে বিআরটিসির ড্রাইভার আবুল সিকদার ও অজ্ঞাত ব্যক্তি নিহত হন। এ ঘটনায় আহত হন আরো ২৫ জন।

পরে খবর পেয়ে জলিলপাড় পুলিশ ফাঁড়ি ও হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে হতাহতদের উদ্ধার করে রাজৈর স্বাস্থ্য কমপ্লেক্সে, বরিশাল ও ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। সেখানে রাজৈর স্বাস্থ্য কমপ্লেক্সে মুন্নি আক্তার ও কাওসার চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

নিহতের সংখ্যা আরো বাড়তে পারে বলেও জানান ওসি।

জেইউ/এসএফ

print
 

আলোচিত সংবাদ

nilsagor ad