পিরোজপুরে প্রকাশ্যে আইনজীবী সহকারীকে কুপিয়ে হত্যা
Back to Top

ঢাকা, বৃহস্পতিবার, ২ এপ্রিল ২০২০ | ১৯ চৈত্র ১৪২৬

পিরোজপুরে প্রকাশ্যে আইনজীবী সহকারীকে কুপিয়ে হত্যা

পিরোজপুর প্রতিনিধি ৭:১৯ অপরাহ্ণ, মার্চ ০২, ২০২০

পিরোজপুরে প্রকাশ্যে আইনজীবী সহকারীকে কুপিয়ে হত্যা

পিরোজপুরে মো. ছিদ্দিকুর রহমান (৫৫) নামে এক আইনজীবী সহকারীকে প্রকাশ্যে কুপিয়ে হত্যা করা হয়েছে। রোববার (২ মার্চ) মামলা সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষরা তাকে কুপিয়ে হত্যা করে।

নিহত ছিদ্দিকুর রহমান উপজেলার সদর ইউনিয়নের শংকরপাশা গ্রামের মৃত কাশেম আলী খলিফার পুত্র। তিনি আইনজীবী সহকারী হিসেবে পিরোজপুরের আদালতে কাজ করতেন।

থানা পুলিশ ও পরিবার সূত্র জানায়, সোমবার (২ মার্চ) সকাল সাড়ে ৭টার দিকে স্থানীয় কাওছার খলিফার নেতৃত্বে ৩/৪ জন লোক স্থানীয় শংকরপাশা রিকশা ষ্ট্যান্ডে বসে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ফেলে রেখে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে সোয়া ৮টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের ছেলে মো. রিপন খলিফা অভিযোগ করে জানান, সোমবার সকালে তার পিতা ছিদ্দিকুর রহমান স্থানীয় রিকশা ষ্ট্যান্ডে দাঁড়িয়ে ছিলেন। এ সময় স্থানীয় মামলা সংক্রান্ত বিরোধের জেরে কাওছার খলিফাসহ ৪ জন তাকে কুপিয়ে হত্যা করে।

নিহতের ছেলের দাবি করেন, কাওছারদের সাথে তাদের জমি নিয়ে বিরোধ ও প্রতিপক্ষের একটি মামলা পরিচালনায় সহযোগীতার জের ধরে এ হত্যাকান্ড ঘটানো হয়েছে।  

এ ব্যাপারে কর্তব্যরত চিকিৎসক মো. আরিফুর রহমান জানান, তাকে মৃত অবস্থায় হাসপাতলে নিয়ে আসা হয়েছে। তার শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে।

পিরজপুর থানার পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নুরুল ইসলাম বাদল জানান, এ ঘটনার তদন্ত চলছে। অভিযুক্তদের গ্রেফতারের চেষ্টা চলছে।

এমএফ/

 

সমগ্রবাংলা: আরও পড়ুন

আরও