ইন্দুরকানীতে জেলের ঝুলন্ত লাশ উদ্ধার
Back to Top

ঢাকা, বৃহস্পতিবার, ২ এপ্রিল ২০২০ | ১৯ চৈত্র ১৪২৬

ইন্দুরকানীতে জেলের ঝুলন্ত লাশ উদ্ধার

পিরোজপুর প্রতিনিধি ৬:০৯ অপরাহ্ণ, মার্চ ০২, ২০২০

ইন্দুরকানীতে জেলের ঝুলন্ত লাশ উদ্ধার

পিরোজপুরের ইন্দুরকানী উপজেলার চরবলেশ্বর গ্রাম থেকে আবুল হোসেন খান (৬০) নামে এক জেলের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। সোমবার (২ মার্চ) সকালে চরবলেশ্বর গ্রামের খোলা মাঠের (ধান ক্ষেতের) একটি বাগান বাড়ি থেকে গাছের ডালে গলায় ফাঁস লাগিয়ে ঝুলন্ত থাকা অবস্থায় পুলিশ লাশটি উদ্ধার করে।

নিহত আবুল হোসেন পার্শ্ববর্তী উপজেলা মোরেলগঞ্জের বদনিভাঙ্গা গ্রামের লাডিম খানের ছেলে। তিনি বিভিন্ন এলাকায় ঘুরে ঘুরে বড়শি দিয়ে মাছ শিকার করতেন। তিন সন্তানের জনক তিনি।

স্থানীয় ও থানা সূত্রে জানা যায়, সোমবার সকালে কৃষকরা গরু চড়াতে গিয়ে গাছের ডালের সাথে গলায় মাফলার দিয়ে ফাঁসি দেওয়া অবস্থায় তার মরদেহটি ঝুলন্ত দেখতে পায়। পরে স্থানীয় থানা পুলিশকে খবর দিলে তারা এসে লাশটি উদ্ধার করেন। লাশের দুই পায়ের আঙ্গুল ও গলায় আঘাতের চিহ্ন রয়েছে।

রোববার সকালে আবুল বালিপাড়া পথেরহাট গ্রামে তার শ্যালকের মেয়ে পাখি বেগমের বাড়িতে আসেন। সেখানে দুপুরের খাবার খেয়ে চন্ডিপুরে যান। চন্ডিপুরে তার বেশ কিছু টাকা পাওনা রয়েছে বলে জানিয়ে ছিলেন পাখিকে। তবে কার কাছে তিনি টাকা পাবেন এটা বলেননি বলে জানান পাখি বেগম।

আবুল খানের ছেলে ফখরুল ইসলাম সাংবাদিকদের জানান, অমার পিতা কার কাছে টাকা পান তা আমি জানি না। তবে আমার পিতাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। আমি এ হত্যার দ্রুত বিচার চাই।

এদিকে খবর পেয়ে সকালে ঘটনা স্থল পরিদর্শন করেছেন পিরোজপুর পুলিশ সুপার হায়াতুল ইসলাম।

ইন্দুরকানী থানার ওসি মো: হাবিবুর রহমান বলেন, বালিপাড়া ইউনিয়নের চরবলশ্বর গ্রামের খোলা মাঠের ভিতরে একটি বাগান থেকে গাছের ডালের সাথে গলায় ফাঁস লাগানো অবস্থায় আবুল হোসেন খাঁ নামে এক বৃদ্ধের লাশ উদ্ধার করা হয়েছে। তবে এটি হত্যা না আত্মহত্যা তা তদন্তের পরে বলা যাবে।

তিনি জানান, মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে আইনী ব্যবস্থা নেওয়ার প্রস্তুতি চলছে। প্রকৃত ঘটনার রহস্য উদঘাটনের চেষ্টা করছে পুলিশ।

এমএফ/

 

সমগ্রবাংলা: আরও পড়ুন

আরও