ভগ্নিপতির বাড়িতে বেড়াতে এসে নিখোঁজ শ্যালকের লাশ উদ্ধার
Back to Top

ঢাকা, রবিবার, ২৯ মার্চ ২০২০ | ১৫ চৈত্র ১৪২৬

ভগ্নিপতির বাড়িতে বেড়াতে এসে নিখোঁজ শ্যালকের লাশ উদ্ধার

পিরোজপুর প্রতিনিধি ২:২০ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ০৯, ২০২০

ভগ্নিপতির বাড়িতে বেড়াতে এসে নিখোঁজ শ্যালকের লাশ উদ্ধার

পিরোজপুরের নাজিরপুরে ভগ্নিপতির বাড়িতে বেড়াতে এসে নিখোঁজের তিনদিন পর বাবুল মন্ডল (২১) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (৮ ফেব্রুয়ারি) সন্ধ্যায় উপজেলার পশ্চিম চরবানিয়ারী গ্রাম থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। নিহত বাবুল মন্ডল বাগেরহাট জেলার সদর উপজেলার হালিশহর গ্রামের বাসুদেব মন্ডলের ছেলে।

নিহতের ভগ্নিপতি মহানন্দ মধু জানান, তার শ্যালক বাবুল মন্ডল গত ২৯ জানুয়ারি উপজেলার মাটিভাঙ্গা ইউনিয়নের বানিয়ারী গ্রামে তার বাড়িতে বেড়াতে আসেন। কিন্তু গত বৃহস্পতিবার (৬ ফেব্রুয়ারি) রাত ৮টার দিকে বাবুল বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেননি। তাকে অনেক খোঁজা-খুঁজির পরও পাওয়া না গেলে শনিবার (৮ ফেব্রুয়ারি) দুপুরে নাজিরপুর থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়। কিন্তু ওই দিনই সন্ধ্যার দিকে স্থানীয়রা বাবুলের মরদেহ পশ্চিম চরবানিয়ারী গ্রামের সমীর মন্ডলের মাছের ঘেরের দক্ষিণ পাশের হোগলা বনের মধ্যে দেখতে পেয়ে আমাদের খবর দেন। পরে পুলিশকে জানানো হয়।

থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (এসআই) মুনিরল ইসলাম মুনির লাশ উদ্ধারের খবর নিশ্চিত করে জানান, লাশের মুখের নিচে ঠোঁটের বাম পাশে অর্ধেক অংশ কাঁটা, ঘাড়ে আঘাতের চিহ্ন ও বুকের নিচে সিগারেটের ৫টি পোড়া দাগ রয়েছে। ধারণা করা হচ্ছে তাকে শ্বাসরোধে হত্যা করে সেখানে ফেলে রাখা হয়েছে।

জেআইএল/এএসটি

 

সমগ্রবাংলা: আরও পড়ুন

আরও