পিরোজপুরে ওষুধ ব্যবসায়ী খুন
Back to Top

ঢাকা, রবিবার, ২৯ মার্চ ২০২০ | ১৫ চৈত্র ১৪২৬

পিরোজপুরে ওষুধ ব্যবসায়ী খুন

পিরোজপুর প্রতিনিধি ৩:৪৭ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ০৮, ২০২০

পিরোজপুরে ওষুধ ব্যবসায়ী খুন

পিরোজপুরে এক ওষুধ ব্যবসায়ী প্রকাশ্যে ছুরিকাঘাতে খুন হয়েছে। শনিবার সকালে পিরোজপুর সদর উপজেলার টোনা ইউনিয়নের পশ্চিম চলিশা গ্রামের তালুকদার বাড়ির সামনে এ ঘটনা ঘটে। নিহত  কামরুল শেখ (৩৫) চলিশা বাজারের মা মেডিকেল হলের মালিক এবং চলিশা গ্রামের আব্দুল মান্নান শেখের পুত্র।

নিহত কামরুলের ভাই মাসুদ শেখ জানান, কয়েকদিন যাবত ধরে পিরোজপুর সদর উপজেলার সাতবেকুটিয়া গ্রামের আলতাফ শেখের ছেলে সাকিল বিভিন্ন সময়ে নিহত কামরুলের কাছে চাঁদা দাবী করে আসছিল। সকালে সাকিল কয়েকজন লোক নিয়ে কামরুলের দোকানে এসে চাঁদা দাবী করে হুমকি দিতে থাকে। এ সময় কামরুল চাঁদা দিতে রাজী না হওয়ায় সাকিলের তার লোকজন নিয়ে ছুরি দিয়ে কামরুলের বুকে ও মাথায় আঘাত করে এবং শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে জখম করে। তখন কামরুল চিৎকার করলে স্থানীয়রা কামরুলকে বাঁচাতে এগিয়ে এলে সাকিল সহ অন্যরা পালিয়ে যায়। পরে স্থানীয়রা কামরুলকে উদ্ধার করে জেলা হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক কামরুলকে মৃত ঘোষণা করে।

জেলা হাসপাতালের চিকিৎসক ডা. আরিফ হাসান জানান, নিহত কামরুলকে হাসপাতালে আনার আগেই তিনি মারা যান। অতিরিক্ত রক্ত ক্ষরণের কারণেই তার মৃত্যু হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

সদর থানা পুলিশের উপ-পরিদর্শক(এসআই) মো: জাফরুল হাসান এ বিষয়টি নিশ্চিত করে বলেন, টাকা-পয়সার লেনদেনের বিষয় নিয়েই এ ঘটনা ঘটেছে বলে প্রাথমিক ভাবে জানা গেছে।

জেআইএল/এএসটি

 

সমগ্রবাংলা: আরও পড়ুন

আরও