পিরোজপুরে মেয়ের হাতে মা খুন 
Back to Top

ঢাকা, রবিবার, ২৯ মার্চ ২০২০ | ১৫ চৈত্র ১৪২৬

পিরোজপুরে মেয়ের হাতে মা খুন 

পিরোজপুর প্রতিনিধি ৪:৫৭ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ০৫, ২০২০

পিরোজপুরে মেয়ের হাতে মা খুন 

পিরোজপুরের মঠবাড়িয়ায় সাবেক ব্যাংক কর্মকর্তার স্ত্রী ফিরোজা নাছরিন (৫৬) কে বটি দিয়ে কুপিয়ে নির্মমভাবে হত্যা করেছে মেয়ে তামান্না জেবীন রুমানা (২৮)।

বুধবার সকাল সাড়ে দশটার দিকে পৌরশহরে উত্তর কলেজ পাড়া এলাকায় নিজ বাসায় এ ঘটনা ঘটে। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল থেকে পুলিশ মৃতদেহ উদ্ধার ও ঘাতক মেয়ে তামান্না জেবীন রুমানাকে আটক করেছে।

নিহত ফিরোজা নাছরিন সাবেক অগ্রণী ব্যাংক শাখা ব্যাবস্থাপক মৃত হেমায়েত উদ্দিনের স্ত্রী।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ফিরোজা নাছরিন তার দুই সন্তান ছেলে রিয়াজ ও মেয়ে তামান্না জেবীন রুমানাকে নিয়ে পৌর শহরের (৬নং ওয়ার্ড) উত্তর কলেজ পাড়ায় নিজ বাসায় বসবাস করতেন। গত কয়েকদিন ধরেন ওই মেয়ে অস্বাভাবিক আচরণ করছিল। বুধবার সকালে মা ও বোনকে বাসায় রেখে ছেলে রিয়াজ বোনের জন্য ডাক্তার আনতে যায়। এ সময় বোন তামান্না জেবীন রুমানা ঘরের মধ্যে মা ফিরোজা নাছরিনকে রান্না ঘরের বটি দিয়ে কুপিয়ে হত্যা করে।

ছেলে রিয়াজ বাসায় এসে দরজায় নক করলে কেউ দরজা না খোলায় সন্দেহ হয়। পরে স্থানীয়দের নিয়ে বাসার দরজা ভেঙ্গে ঘরে ঢুকে রান্না ঘরে রক্তাক্ত অবস্থায় মায়ের লাশ দেখতে পেয়ে থানা পুলিশকে খবর দেয়।

মঠবাড়িয়া থানার ওসি মো. মাসুদুজ্জামান জানান, মানসিক ভারসাম্যহীন মেয়ে তার মাকে কুপিয়ে হত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

তবে এ খুনের পিছনে অন্য কোনো কারণ আছে কিনা খতিয়ে দেখা হচ্ছে।

তিনি আরও জানান, ঘাতক মেয়েকে আটক করা হয়েছে।

জেআইএল/এএসটি

 

সমগ্রবাংলা: আরও পড়ুন

আরও