প্রথমে লাঠির আঘাত, পরে আছাড়ে তিন মাসের শিশু নিহত
Back to Top

ঢাকা, রবিবার, ২৯ মার্চ ২০২০ | ১৫ চৈত্র ১৪২৬

প্রথমে লাঠির আঘাত, পরে আছাড়ে তিন মাসের শিশু নিহত

ঝালকাঠি প্রতিনিধি ৩:৫৪ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ০২, ২০২০

প্রথমে লাঠির আঘাত, পরে আছাড়ে তিন মাসের শিশু নিহত

ঝালকাঠির কাঠালিয়ায় পারিবারিক কলহের জেরে প্রতিপক্ষের লাঠির আঘাতে মায়ের কোলে থাকা তিন মাসের শিশু জান্নাতি আক্তারের মৃত্যু হয়েছে। এসময় শিশুটির মা তানিয়া আক্তার, বাবা কামাল সিকদার এবং মামা নবী হোসেন আহত হয়েছেন। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে আমুয়া হাসপাতালে ভর্তি করেছেন। 

রোববার সকালে উপজেলার পশ্চিম তারাবুনিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

আহতদের বরাত দিয়ে পুলিশ জানিয়েছে, পৈত্রিক সম্পত্তি নিয়ে ভাই-বোনদের সাথে কামাল সিকদারের দীর্ঘদিনের বিরোধ ছিল। সকালে আফজাল হোসেন অপর দুই বোন নারগিস ও রাজিয়া তাদের দলবল নিয়ে কালাম সিকদারের ওপর চড়াও হয়। কথা কাটাকাটির এক পর্যায়ে তারা কামলকে মারধর শুরু করে। এসময় তানিয়া তার স্বামীকে রক্ষার জন্য ছুটে আসলে প্রতিপক্ষের লাঠির আঘাতে কোলে থাকা শিশু জান্নাতি ছিটকে পড়ে যায়। চাচা আফজাল তাকে তুলে মাটিতে আছাড় মারে। স্বজনরা তাকে উদ্ধার করে হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করে।

নিহত জান্নাতির বাবা কালাম সিকদারের অভিযোগ, একই বাড়ির পৈত্রিক জমির নিয়ে বিরোধে আজ সকালে আফজাল হোসেনসহ তার দলবলের লোকেরা হামলা চালায়। জান্নাতির মা তানিয়া রক্ষার জন্য এগিয়ে এলে লাঠির আঘাতে কোলে থাকা শিশু জান্নাতি ছিটকে পড়ে যায়। এ সময় আফজাল শিশু জান্নাতিকে তুলে মাটিতে আছাড় দিলে তার মৃত্যু হয়।

কাঠালিয়ার থানার ওসি পুলক চন্দ্র রায় জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

জেআইজে/এএসটি

 

সমগ্রবাংলা: আরও পড়ুন

আরও