গুলিবিদ্ধ আন্তঃজেলা ডাকাত সদস্য উদ্ধার

ঢাকা, বৃহস্পতিবার, ২৭ ফেব্রুয়ারি ২০২০ | ১৫ ফাল্গুন ১৪২৬

গুলিবিদ্ধ আন্তঃজেলা ডাকাত সদস্য উদ্ধার

পিরোজপুর প্রতিনিধি ৫:৩০ অপরাহ্ণ, জানুয়ারি ১৫, ২০২০

গুলিবিদ্ধ আন্তঃজেলা ডাকাত সদস্য উদ্ধার

পিরোজপুরের মঠবাড়িয়া থানা পুলিশ আন্তঃজেলা ডাকাত দলের সদস্য এক দুর্ধর্ষ ডাকাতকে গুলিবিদ্ধ অবস্থায় উপজেলার ভেচকি গ্রামের আলম হাওলাদারের বাড়ির খড়ের গাদা থেকে বুধবার সকালে উদ্ধার করেছে।

গুলিবিদ্ধ সগীর মোল্লা (৪৮) পাশের বামনা উপজেলার ডুষখালী গ্রামের নাদের মোল্লার ছেলে।

থানা সূত্রে জানা গেছে, ভেচকি গ্রামের বাসিন্দা আলম হাওলাদার বুধবার ভোর রাতে প্রকৃতির ডাকে সাড়া দিতে গেলে দুর্ধর্ষ ডাকাত সগীর মোল্লাকে গুলিবিদ্ধ অবস্থায় বাড়ির সামনে খড়ের গাদার মধ্যে কাতরাতে দেখে স্থানীয় চৌকিদারকে খবর দেন। পরে চৌকিদার ঘটনাস্থলে গিয়ে পুলিশে খবর দিলে সকালেই পুলিশ গুরুতর অবস্থায় ডাকাত সগীর মোল্লাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। তার অবস্থার অবনতি ঘটলে কর্তব্যরত চিকিৎসক সকালেই বরিশাল শেবাচিম হাসপাতালে পাঠান।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. মনিরুজ্জামান বলেন, সগীর মোল্লার ডান কান বিছিন্ন ও মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। তার অবস্থা গুরুতর হওয়ায় তাকে বরিশাল শেবাচিম হাসপাতালে পাঠানো হয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার (মঠবাড়িয়া সার্কেল) হাসান মোস্তফা স্বপন বলেন, গুলিবিদ্ধ সগীর মোল্লা আন্তঃজেলা ডাকাত দলের সক্রিয় সদস্য। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।

এইচআর

 

সমগ্রবাংলা: আরও পড়ুন

আরও