মঠবাড়িয়ায় ধর্ষণের অভিযোগে কিশোর গ্রেপ্তার

ঢাকা, বৃহস্পতিবার, ২৭ ফেব্রুয়ারি ২০২০ | ১৫ ফাল্গুন ১৪২৬

মঠবাড়িয়ায় ধর্ষণের অভিযোগে কিশোর গ্রেপ্তার

পিরোজপুর প্রতিনিধি ১০:৪৪ অপরাহ্ণ, জানুয়ারি ০৮, ২০২০

মঠবাড়িয়ায় ধর্ষণের অভিযোগে কিশোর গ্রেপ্তার

পিরোজপুরেরর মঠবাড়িয়ায় ৫ বছর বয়সী এক শিশু কন্যাকে ধর্ষণের অভিযোগে পুলিশের হাতে শিপন কবিরাজ (১২) নামের এক কিশোর গ্রেপ্তার হয়েছে।

মঙ্গলবার রাতে ধর্ষিতা শিশুটির বাবা বাদী হয়ে কিশোর শিপনকে আসামি করে মঠবাড়িয়া থানায় ধর্ষণ মামলা করলে তাকে গ্রেপ্তার করা হয়।

ধর্ষিতা মেয়েটিকে ডাক্তারি পরীক্ষার জন্য আজ বুধবার সকালে পিরোজপুর সিভিল সার্জন কার্যালয়ে পাঠানো হয়েছে।

পুলিশ ও শিশুর পরিবার সূত্রে জানা গেছে, মঙ্গলবার বিকেলে উপজেলার পূর্ব গুলিশাখালী গ্রামে শিশুটি বাড়ির সামনে খেলছিল। এ সময় প্রতিবেশী সুমন কবিরাজের ছেলে শিপন কবিরাজ ঘূড়ি উড়ানোর কথা বলে বাড়ির সামনে ধান ক্ষেতে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। এ সময় শিশুটির চিৎকারে বাড়ির লোকজন এগিয়ে এলে ধর্ষক শিপন পালিয়ে যায়।

পরে পরিবারের লোকজন শিশুটিকে উদ্ধার করে মঙ্গলবার সন্ধ্যায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এরপর শিশুটিকে ডাক্তারি পরীক্ষা করার জন্য বুধবার পিরোজপুর সিভিল সার্জন কার্যালয়ে পাঠানো হয়েছে।

মঠবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদুজ্জামান জানান, শিশু ধর্ষণ ঘটনায় শিশুটির বাবা বাদী হয়ে থানায় মামলা দায়ের করলে কিশোর ধর্ষককে গ্রেপ্তার করা হয়েছে। ধর্ষিতা শিশুটিকে ডাক্তারি পরীক্ষার জন্য আজ (বুধবার) সকালে পিরোজপুর সিভিল সার্জন কার্যালয়ে পাঠানো হয়েছে।

ধর্ষক কিশোর শিপন কবিরাজ উপজেলার পূর্ব গুলিশাখালী গ্রামের সুমন কবিরাজের ছেলে।

এআরই

 

সমগ্রবাংলা: আরও পড়ুন

আরও