পিরোজপুরে ৪ ভুয়া চিকিৎসকে জেল-জরিমানা
Back to Top

ঢাকা, বুধবার, ১ এপ্রিল ২০২০ | ১৮ চৈত্র ১৪২৬

পিরোজপুরে ৪ ভুয়া চিকিৎসকে জেল-জরিমানা

পিরোজপুর প্রতিনিধি ৬:৪৭ অপরাহ্ণ, ডিসেম্বর ১৩, ২০১৯

পিরোজপুরে ৪ ভুয়া চিকিৎসকে জেল-জরিমানা

পিরোজপুরের নাজিরপুরে অভিযান চালিয়ে ৪ ভুয়া চিকিৎসককে গ্রেপ্তার করেছে র‌্যাব-৮। বৃহস্পতিবার রাতে র‌্যাব-৮ এর একটি অভিযানিক দল উপজেলার গাওখালী বাজার এলাকা থেকে তাদের গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃতরা হলেন, আবু হাসান, মোস্তাকিন বিল্লাহ, মো. নিয়াজ মাহবুব ও সুব্রত মজুমদার। আটকের পর তারা প্রশাসনকে চিকিৎসক হিসেবে বৈধ কাগজপত্র দেখাতে পারেনি। র‌্যাব সদস্যরা গ্রেপ্তারকৃত চারজনকে ভ্রাম্যমাণ আদালতে সোপর্দ করলে পিরোজপুর জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ খায়রুল চৌধুরী গ্রেপ্তারকৃতদের মধ্যে ৩ জনকে ছয় মাসের কারাদন্ড এবং ১ জনকে ১০ হাজার টাকা জরিমানা করেন।

পিরোজপুর জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ খায়রুল চৌধুরী সাংবাদিকদের জানান, “গাওখালী বাজারে পল্লী চিকিৎসক পরিচয় দিয়ে মানুষের সাথে প্রতারণা করে আসছিল একাধিক ভুয়া ডাক্তার। এরা দীর্ঘদিন যাবত নিজেদের ডাক্তার পরিচয় দিয়ে রোগীদের জটিল ও কঠিন রোগের চিকিৎসা দিয়ে আসছিল।

তিনি আরো জানান, পিরোজপুর সিভিল সার্জন অফিসের মেডিকেল অফিসার ডা. মো. আরিফ হাসান তাদের সার্টিফিকেট পরীক্ষা করলে তা ভুয়া প্রমাণিত হওয়ায় র‌্যাব সদস্যরা চারজনকে ভ্রাম্যমাণ আদালতে সোপর্দ করে।

জেআইএল/এমএইচ

 

সমগ্রবাংলা: আরও পড়ুন

আরও