পুলিশের মোটরসাইকেলের ধাক্কায় প্রাণ গেল ভিক্ষুকের
Back to Top

ঢাকা, মঙ্গলবার, ২ জুন ২০২০ | ১৯ জ্যৈষ্ঠ ১৪২৭

পুলিশের মোটরসাইকেলের ধাক্কায় প্রাণ গেল ভিক্ষুকের

পিরোজপুর প্রতিনিধি ১১:০২ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৪, ২০১৯

পুলিশের মোটরসাইকেলের ধাক্কায় প্রাণ গেল ভিক্ষুকের

পিরোজপুরের নাজিরপুরে পুলিশের মোটরসাইকেল চাপায় মোজাহার হোসেন হাওলাদার (৬০) নামের এক ভিক্ষুকের মৃত্যু হয়েছে। শনিবার সন্ধ্যায় এ দুর্ঘটনাটি ঘটে।

নিহত মোজাহার হাওলাদার উপজেলার শেখমাটিয়া ইউনিয়নের বুইচাকাঠী গ্রামের মৃত জোনাব আলী হাওলাদারের পুত্র।

মোজাহার হোসেনের নিজস্ব কোনো আবাস স্থান না থাকায় তিনি উপজেলার সদর ইউনিয়নের চিথলিয়া গ্রামে শালিকা নাছিমা আক্তারের বাড়িতে থাকতেন। নিহতের স্ত্রী অন্ধ। এছাড়া তাদের ১ পুত্র ও ১ কন্যা সন্তান রয়েছে।

স্থানীয় প্রত্যক্ষদর্শী মিজান নামের এক যুবক জানান, শনিবার সন্ধ্যায় মোটরসাইকেলে করে সাদা পোশাকের ২ পুলিশ সদস্য উপজেলার দীঘিরজান বাজার থেকে পিরোজপুরের দিকে যাচ্ছিলেন। এ সময় মোজাহার উপজেলা সদর থেকে হেটে চিথলিয়া যাওয়ার পথে পাতিলাখালী প্রাইমারি স্কুলের সামনে এলে পুলিশের মোটরসাইকেল তাকে ধাক্কা দেয়। এতে বৃদ্ধ মোজাহার রাস্তায় পড়ে গিয়ে গুরুতর আহত হন। স্থানীয়রা ও ওই দুই পুলিশ সদস্য আহত বৃদ্ধকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে তার মৃত্যু হয়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের টিএইচএ ও কর্তব্যরত চিকিৎসক ডা. রতন কুমার ঢালী জানান, আহত বৃদ্ধকে হাসপাতালে নিয়ে আসার ২/১ মিনিটের মধ্যেই তার মৃত্যু হয়।

নাজিরপুর থানার অফিসার ইনচার্জ মুনিরুল ইসলাম মুনির ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ওই বৃদ্ধ রাস্তা পার হবার সময় পুলিশের গাড়িতে থাক্কা লাগলে হাসপাতালে নেওয়ার পর তার মৃত্যু হয়।

এআরই

 

: আরও পড়ুন

আরও