বরিশাল সিটি নির্বাচনে ১০ জুলাই প্রতীক বরাদ্দ

ঢাকা, মঙ্গলবার, ১৭ জুলাই ২০১৮ | ২ শ্রাবণ ১৪২৫

বরিশাল সিটি নির্বাচনে ১০ জুলাই প্রতীক বরাদ্দ

বরিশাল ব্যুরো ৯:৪১ অপরাহ্ণ, জুলাই ০৬, ২০১৮

print
বরিশাল সিটি নির্বাচনে ১০ জুলাই প্রতীক বরাদ্দ

বরিশাল সিটি নির্বাচন উপলক্ষে আগামী ১০ জুলাই প্রার্থীদের প্রতীক বরাদ্দ দেয়া হবে। এরপরই প্রার্থীদের আনুষ্ঠানিকভাবে শুরু হবে প্রচার-প্রচারণা। আর আগামী ৩০ জুলাই অনুষ্ঠিত হবে বরিশাল সিটি করপোরেশন নির্বাচন।

এদিকে নির্বাচন কমিশনের বাধ্যবাধকতায় প্রচার-প্রচারণা শুরু করতে না পারায় রাজনৈতিক অঙ্গ সংগঠনগুলো নির্বাচনে করণীয় সম্পর্কে আলোচনা সভা চালিয়ে যাচ্ছেন।

আওয়ামী লীগের মেয়র প্রার্থী সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ বলেন, বরিশাল সিটি নির্বাচনে মেয়র প্রার্থী হবো বলে কয়েক বছর থেকেই দলীয় এবং সামাজিক কর্মকাণ্ডে সময় দিয়েছি। দলও আমাকে মনোনয়ন দিয়েছে। এখন প্রতীক বরাদ্দ পাওয়ার পর আনুষ্ঠানিকভাবে প্রচার-প্রচারণায় নামবো।

জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী তিনি।

বিএনপির মেয়র প্রার্থী অ্যাডভোকেট মজিবর রহমান সরোয়ার বলেন, প্রচার-প্রচারণার আগে সামাজিক কর্মকাণ্ডে অংশগ্রহণ করা একটি নির্বাচনী কৌশল। আগামী ১০ তারিখ প্রতীক বরাদ্দের পর কর্মী-সমর্থকদের নিয়ে প্রচার-প্রচারণা শুরু করবেন এবং জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী তিনি। 

নির্বাচন কমিশন কার্যালয় সূত্রে জানা গেছে, আগামী ১০ জুলাই প্রতিদ্বন্দ্বী মেয়র ও কাউন্সিলর প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ দেয়া হবে।

আর ৩০ জুলাই অনুষ্ঠিত হবে ভোট।

এসবি

 

 
.



আলোচিত সংবাদ