সেতু ভেঙে যাওয়ায় দুর্ভোগে ৫ গ্রামের মানুষ

ঢাকা, মঙ্গলবার, ১৯ জুন ২০১৮ | ৫ আষাঢ় ১৪২৫

সেতু ভেঙে যাওয়ায় দুর্ভোগে ৫ গ্রামের মানুষ

পিরোজপুর প্রতিনিধি ২:২৫ পূর্বাহ্ণ, জুন ১৪, ২০১৮

print
সেতু ভেঙে যাওয়ায় দুর্ভোগে ৫ গ্রামের মানুষ

পিরোজপুরের ইন্দুরকানীতে সেতু ভেঙে যাওয়ায় ৫ গ্রামের মানুষ চরম দুর্ভোগে পড়েছে। দেড় মাসেও সেতুটি সংস্কারের উদ্যোগ না নেওয়ায় চলাচলের ক্ষেত্রে চরম ভোগান্তিতে পড়েছে জনসাধারণ।

জানা যায়, উপজেলার বালিপাড়া ইউনিয়নের ফকিরহাট সংলগ্ন কৈয়ার খালের জনগুরুত্বপূর্ণ পুলটি গত ২৩ এপ্রিল ভেঙে পড়ায় ৫ গ্রামের কয়েক হাজার মানুষ দুর্ভোগে পড়েছে। পার্শ্ববর্তী স্কুল, কলেজ ও মাদ্রাসার শিক্ষার্থীদের তিন থেকে চার কিলোমিটার পথ ঘুরে শিক্ষা প্রতিষ্ঠানে যেতে হয়।

খালের পূর্ব পাড়ে পশ্চিম বালিপাড়া নুরিয়া দাখিল মাদ্রাসা, বালিপাড়া বোর্ড সরকারি প্রাথমিক বিদ্যালয়, পশ্চিম বালিপাড়া পাইলট মাধ্যমিক বিদ্যালয়, কমিউনিটি সরকারি প্রাথমিক বিদ্যালয়, পথেরহাট বাজার, পশ্চিম পাশে উত্তর কলারণ দাখিল মাদ্রাসা, আজাহার আলী দাখিল মাদ্রাসা, উত্তর কলারণ সরকারি প্রাথমিক বিদ্যালয়, ফকিরহাট এবং বলেশ্বর বাজার রয়েছে। সেতুটি কলারণ ও বালিপাড়া গ্রামের সীমানায় অবস্থিত হওয়ায় দুই ওয়ার্ডের জনপ্রতিনিধি সংস্কারের ব্যাপারে এখন পর্যন্ত কোন রকম পদক্ষেপ গ্রহণ করছেন না।

এ ব্যাপারে বালিপাড়া ইউপি চেয়ারম্যান কবির হোসেন বয়াতি বলেন, ওই ভাঙা সেতুটি সংস্কারের ব্যবস্থা করা হবে। এ ব্যাপারে উপজেলা চেয়ারম্যান মাসুদ সাঈদী জানান, সেতুটি ভেঙে যাওয়ায় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীসহ এলাকাবাসীর জনদুর্ভোগ বেড়েছে। উপজেলা পরিষদ থেকে দ্রুত সেতুটি সংস্কারের ব্যবস্থা করা হচ্ছে।

জেআইএল/এএস

 
.




আলোচিত সংবাদ