বিএনপি-জামায়াত ক্ষমতায় এলে উন্নয়ন বন্ধ হয়ে যায়: নৌমন্ত্রী

ঢাকা, সোমবার, ২৫ জুন ২০১৮ | ১১ আষাঢ় ১৪২৫

বিএনপি-জামায়াত ক্ষমতায় এলে উন্নয়ন বন্ধ হয়ে যায়: নৌমন্ত্রী

বরগুনা প্রতিনিধি ৮:১৭ অপরাহ্ণ, মার্চ ১১, ২০১৮

print
বিএনপি-জামায়াত ক্ষমতায় এলে উন্নয়ন বন্ধ হয়ে যায়: নৌমন্ত্রী

'বিএনপি-জামায়াত জোট সরকার ক্ষমতায় এলে এ দেশের সকল উন্নয়ন বন্ধ হয়ে যায়। এ দেশে শুধু আওয়ামী লীগ সরকার ক্ষমতায় এলেই উন্নয়ন হয়। তাই বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবারো নৌকায় ভোট দিয়ে ক্ষমতায় আনতে হবে।'

বরগুনার তালতলীতে স্থানীয় জনপ্রতিনিধি ও সুধীজনের সাথে মতবিনিময় সভায় বিশেষ অতিথির বক্তব্যে এমনটাই বললেন নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান।

সরকার তাদের অর্জন ধ্বংস করে দিয়েছে বিএনপি মহাসচিবের এমন বক্তব্য প্রসঙ্গে নৌপরিবহন মন্ত্রী বলেন, বিএনপি-জামাতের অর্জন ছিল দুর্নীতিতে বাংলাদেশকে এক নম্বর করা। তাদের অর্জন ছিলো জঙ্গিবাদ, গুম, খুন। আর আমাদের অর্জন এ দেশকে বঙ্গবন্ধুর সোনার বাংলা হিসেবে সৃষ্টি করা। মানুষের ভাগ্য উন্নয়নের জন্য কাজ করে যাওয়া।

বরগুনা জেলা প্রশাসক মো. মোখলেছুর রহমানের সভাপতিত্বে মতবিনিময় সভায় আরো বক্তব্য রাখেন বরগুনা এক আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট ধীরেন্দ্র দেবনাথ শম্ভু, এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বরিশাল বিভাগীয় কমিশনার মো. শহিদুজ্জামান, বরগুনা পুলিশ সুপার বিজয় বসাক (বিপিএম), বরগুনা জেলা পরিষদ চেয়ারম্যান মো. দেলোয়ার হোসেন, বরগুনা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীর কবিরসহ স্থানীয় রাজনৈতিক নেতারা।

বরগুনার তালতলী উপজেলার জয়ালভাঙ্গা এলাকায় বুড়িশ্বর ও পায়রা নদীর তীরে শিপ বিল্ডিং ও শিপ রিসাইক্লিং শিল্প স্থাপনের উদ্যোগ নিয়েছে সরকার।

এসএস/এএল

 
.




আলোচিত সংবাদ