অবশেষে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের ভর্তির বিজ্ঞপ্তি প্রকাশ

ঢাকা, মঙ্গলবার, ২২ মে ২০১৮ | ৮ জ্যৈষ্ঠ ১৪২৫

অবশেষে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের ভর্তির বিজ্ঞপ্তি প্রকাশ

সিরাজগঞ্জ প্রতিনিধি ৮:১১ পূর্বাহ্ণ, জানুয়ারি ১১, ২০১৮

print
অবশেষে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের ভর্তির বিজ্ঞপ্তি প্রকাশ

অনেক জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে রবীন্দ্র বিশ্ববিদ্যালয় রেজিস্ট্রারের কার্যালয় হতে ২০১৭-১৮ শিক্ষাবর্ষের ১ম বর্ষের স্নাতক (সম্মান) দুটি অনুষদে তিনটি বিষয়ে ভর্তির বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। বুধবার রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রারের কার্যালয় হতে ভারপ্রাপ্ত রেজিস্টার জনাব সোহরাব হোসেন স্বাক্ষরিত এ ভর্তির বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়।

 

আগামী ১০জানুয়ারি থেকে ৩১ জানুয়ারি পর্যন্ত আবেদন করা যাবে। রবীন্দ্র বিশ্ববিদ্যালয় এ ২টি অনুষদে অন্তর্ভুক্ত ৩টি বিভাগে ২০১৭-১৮ শিক্ষাবর্ষে ৪ বছর মেয়াদী স্নাতক (সম্মান) শ্রেণিতে ১ম বর্ষের আবেদন করা যাবে। কলা অনুষদের বিভাগ তিনটি হলো, রবীন্দ্র অধ্যায়ণ, ইতিহাস ঐতিহ্য ও বাংলাদেশ অধ্যয়ন, সামাজিক বিজ্ঞান অনুষদে রয়েছে অর্থনীতি বিভাগ। ২টি অনুষদের ৩টি বিভাগের মোট আসন সংখ্যা ১০৫। তবে সকল শাখার শিক্ষার্থীর যে কোন পরীক্ষায় অব্যশই জিপিএ ৩.০০ থাকতে হবে।

ভারপ্রাপ্ত রেজিস্টার জনাব সোহরাব হোসেন জানান, ভর্তি ফরমের মূল্য ৭২০টাকা সার্ভিস চার্জসহ নির্ধারণ করা হয়েছে। ভর্তি ফরমের মূল্য রকেট (ডাচ্ বাংলা মোবাইল ব্যাংকিং ) একাউন্টের মাধ্যমে *৩২২# ডায়াল করে পরিশোধ করা যাবে।

তিনি আরও বলেন, আবেদনের নিয়মাবলী এবং ভর্তি পরীক্ষার যাবতীয় তথ্যদি www.rub.ac.bd GesAdmission.rub.ac.bd ওয়েবসাইটে পাওয়া যাবে । আবেদন সংক্রান্ত যে কোন সমস্যা এবং Admission.rub.ac.bd ওয়েবসাইটের মাধ্যমে জানানো যাবে বলে তিনি জানান।

এইচএমএকে/এএস

 
.

Best Electronics Products



আলোচিত সংবাদ

nilsagor ad