কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের ভর্তি সাক্ষাৎকার শুরু রোববার
Back to Top

ঢাকা, শুক্রবার, ৩ এপ্রিল ২০২০ | ২০ চৈত্র ১৪২৬

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের ভর্তি সাক্ষাৎকার শুরু রোববার

কুবি প্রতিনিধি ২:৫৬ অপরাহ্ণ, নভেম্বর ২৩, ২০১৯

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের ভর্তি সাক্ষাৎকার শুরু রোববার

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) ২০১৯-২০ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) শ্রেণির ভর্তি পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীদের সাক্ষাৎকার রোববার (২৪ নভেম্বর) শুরু হতে যাচ্ছে।

'এ' ইউনিট:

আগামীকাল (২৪ নভেম্বর) ‘এ’ ইউনিটের মেধাক্রম ১ থেকে ৬০০ পর্যন্ত; ২৫ নভেম্বর মেধাক্রম ৬০১ থেকে ১৫১৮ (শুধুমাত্র গণিত উত্তর প্রদানকারী) পর্যন্ত ও কোটায় উত্তীর্ণ সব শিক্ষার্থীর সাক্ষাৎকার অনুষ্ঠিত হবে। এই সাক্ষাৎকার উভয়দিন সকাল সাড়ে ৯টায় শুরু হবে।

'বি' ইউনিট:

একই দিনে সকাল সাড়ে ৯টায় ‘বি’ ইউনিটের মেধাক্রম ১ থেকে ৫১৪ (মানবিক) পর্যন্ত, বিকেল ৩টায় মেধাক্রম ১ থেকে ১০৪ (ব্যবসায় শিক্ষা) পর্যন্ত; ২৫ নভেম্বর সকাল সাড়ে ৯টায় বিজ্ঞান বিভাগ থেকে মেধাক্রম ১ থেকে ২৮২ পর্যন্ত ও কোটায় সব উত্তীর্ণদের সাক্ষাৎকার অনুষ্ঠিত হবে।

'সি' ইউনিট:

২৪ নভেম্বর সকাল সাড়ে ৯টা থেকে ‘সি’ ইউনিটের মেধাক্রম ১ থেকে ২৫০ (ব্যবসায় শিক্ষা) পর্যন্ত, বিকেল ৩টা থেকে মেধাক্রম ২৫১ থেকে ৪০০ (ব্যবসায় শিক্ষা) পর্যন্ত; ২৫ নভেম্বর সকাল সাড়ে ৯টায় ‘সি’ ইউনিটে মানবিক বিভাগ থেকে মেধাক্রম ১ থেকে ৩২ পর্যন্ত, বিকেল ৩টায় বিজ্ঞান বিভাগ থেকে মেধাক্রম ১ থেকে ৪৮ পর্যন্ত ও কোটায় সব উত্তীর্ণদের সাক্ষাৎকার অনুষ্ঠিত হবে।

উল্লেখ্য, সাক্ষাৎকারের সময় পরীক্ষার্থীদের এসএসসি ও এইচএসসির মূল নম্বরপত্র (মার্কশীট), ভর্তি পরীক্ষার প্রবেশপত্র, পাসপোর্ট সাইজের ৪কপি রঙিন ছবি, কোটা প্রার্থীদের সংশ্লিষ্ট কোটার সরকার নির্দেশিত মূল সনদ ও তার ফটোকপি অবশ্যই সঙ্গে আনতে হবে।

২৫ নভেম্বর সাক্ষাৎকার গ্রহন শেষে ফল প্রকাশ করা হবে। ভর্তি সংক্রান্ত যে কোন তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে (https://www.cou.ac.bd) পাওয়া যাবে।

এমএইচ/জেডএস

 

শিক্ষাঙ্গন: আরও পড়ুন

আরও